News71.com
 Bangladesh
 13 May 22, 06:11 PM
 262           
 0
 13 May 22, 06:11 PM

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর ওপর ইউপি সদস্যের হামলার অভিযোগ।।

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর ওপর ইউপি সদস্যের হামলার অভিযোগ।।

নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সাইফুল ইসলাম সুমন নামে এক মাছ ব্যবসায়ীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে ফারুক হোসেন নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। শুক্রবার (১৩ মে) সকালে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। এর আগে
বৃহস্পতিবার (১২ মে) সকালে উপজেলার ইছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ফারুক ইছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও একই এলাকার বাসিন্দা মৃত আব্দুল মান্নানের ছেলে।

হামলায় ওই পরিবারের আরও তিন সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। পরে গুরুতর আহত সুমন ও তার স্ত্রী শান্তা ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এছাড়া অপর আহত মন্তাজ উদ্দিন ও আমেনা বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল জানান, দীর্ঘদিন ধরে ইউপি সদস্য ফারুক হোসেনদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার (১২ মে) সকালে ফারুক মেম্বারের নেতৃত্বে ফরহাদ, আরমানসহ ছয়-সাতজন লোক সুমনের বসতঘর জোর পূর্বক দখল করতে যান। এ সময় সাইফুল বাধা দিলে তাকে ও তার পরিবারের তিন সদস্যকে বেধড়ক মারধর করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন