News71.com
 Bangladesh
 29 Jun 22, 08:09 PM
 1213           
 0
 29 Jun 22, 08:09 PM

কুমিল্লায় অটোরিকশাকে ট্রাকের ধাক্কা।।নিহত বেড়ে ৩

কুমিল্লায় অটোরিকশাকে ট্রাকের ধাক্কা।।নিহত বেড়ে ৩

নিউজ ডেস্কঃ  কুমিল্লায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ জুন) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে একজন নিহত হওয়ার পরে আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান। দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত সিএনজি অটোরিকশা চালক কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আকরাম হোসেন (২০)।

এছাড়া কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর নিহত বাকি দুইজন হচ্ছেন- রানীগাছ এলাকার মুর্শিদ মিয়ার ছেলে মোহাম্মদ জিলানী (৩৫) ও ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল মুন্সী বাড়ির জয়নাল আবদীনের ছেলে মো. নাজমুল হাসান (২৬)।
মিরপুর হাইওয়ে ফাঁড়ির পুলিশ পরিদর্শক কামাল উদ্দিন বলেন, ঘটনাস্থলে একজন এবং কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে আরও দুইজনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিকে জব্দ করে থানায় এনেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এর আগে বুধবার (২৯ জুন) সাড়ে ১২টার দিকে কুমিল্লামুখী একটি মালবাহী ট্রাক ও ব্রাহ্মণবাড়িয়ামুখী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন