News71.com
 Bangladesh
 20 Aug 22, 11:32 AM
 337           
 0
 20 Aug 22, 11:32 AM

কুমিল্লায় সবার সামনেই কিশোরকে কুপিয়ে হত্যা।।

কুমিল্লায় সবার সামনেই কিশোরকে কুপিয়ে হত্যা।।

নিউজ ডেস্কঃ কুমিল্লা শহরে মো. শাহাদাত হোসেন (১৫) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) ছুটির দিন বিকেল ৫টায় জনবহুল স্থান নগর উদ্যানের সামনে এ ঘটনা ঘটে। নিহত শাহাদাত নগরীর পুরাতন চৌধুরী পাড়ার মো. শাহ আলম ভূঁইয়ার ছেলে। সে নগর উদ্যানের একটি রাইডের সাবেক কর্মচারী।

রাইডের মালিক তাজুল ইসলাম জনি বলেন, সে বেশ কিছুদিন আমার এখানে চাকরি করেছে। ১৫ দিন আগে আমার এখান থেকে চাকরি ছেড়েছে। শুক্রবার বিকেলে সে নগর উদ্যানে ঘুরতে আসে। এ সময় স্থানীয় মফিজাবাদ কলোনির হাসিব ও রতন নামের দুজন তাকে ডেকে নিয়ে যায়। কাস্টমস অফিসের সামনে যাওয়ার সঙ্গে সঙ্গে তাকে বেশ কয়েকটি ছুরিকাঘাত করে। দু’জন মিলে প্রকাশ্যে সবার সামনে তাকে দা ও ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে উপস্থিত সবাই তাকে হাসপাতালে নিয়ে যায়।
কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন নাফিস ইমতিয়াজ উদ্দিন আহমেদ বলেন, শাহাদাতকে মৃত অবস্থায় আনা হয়। তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত আছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। সেখান থেকে খুনের আলামত জব্দ করা হয়েছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন