News71.com
 Bangladesh
 27 Aug 22, 08:59 PM
 338           
 0
 27 Aug 22, 08:59 PM

বাঘাইছড়িতে ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক দলের মধ্যে সংঘর্ষ।। আহত ২০

বাঘাইছড়িতে ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক দলের মধ্যে সংঘর্ষ।। আহত ২০

নিউজ ডেস্কঃ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক দলে মধ্যে সংঘর্ষে আওয়ামী লীগ নেতাসহ অন্তত ২০ আহত হওয়ার খবর পাওয়া গেছে।
শুক্রবার (২৬ আগস্ট) দিনের বিভিন্ন সময়ে পৃথক স্থানে এ ঘটনা ঘটে। সংগঠন দু’টির বিভিন্ন নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে- গত কয়েকদিন ধরে ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক দলের মধ্যে দলীয় কর্মসূচিকে কেন্দ্রে করে চাপা উত্তেজনা বিরাজ করছিল। যা পরবর্তীতে সংঘর্ষে রূপ নেয়।

বাঘাইছড়ি উপজেলার বিএনপির সভাপতি ওমর আলী জানান, ২৫ আগস্ট স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি ছিল। কিন্তু উপজেলা ছাত্রলীগ ওইদিন কর্মসূচি দেওয়ার কারণে পরের দিন শুক্রবার (২৬ আগস্ট) স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের জন্য উপজেলা সদরের বাবুপাড়া কমিউনিটি সেন্টারে কর্মসূচি নির্ধারণ করে। সকালে ছাত্রলীগের কিছু কর্মীরা কমিউনিটি সেন্টারের ব্যানার ও মঞ্চ ভাঙচুর করে। এরপর রাঙামাটি থেকে জেলা বিএনপির নেতারা স্পীড বোটে করে উপজেলা লঞ্চঘাটে পৌঁছালে ওই সময় ছাত্রলীগের কর্মীরা আমাদের নেতাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় তারা সম্মেলনে যোগদান না দিয়ে রাঙামাটিতে ফিরে যান। পরে উপজেলা সদরে অবস্থানরত বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। এতে ১০ জন নেতা-কর্মী আহত হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন