News71.com
 Bangladesh
 31 Jul 17, 03:08 AM
 1217           
 0
 31 Jul 17, 03:08 AM

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপির দু'গ্রুপ মুখোমুখি ।। সমাবেশস্থলে ১৪৪ ধারা জারি করল প্রশাসন  

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপির দু'গ্রুপ মুখোমুখি ।। সমাবেশস্থলে ১৪৪ ধারা জারি করল প্রশাসন   

নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপির দুই গ্রুপের একই স্থানে সমাবেশকে কেন্দ্র করে স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। আজ সোমবার দুপুর একটা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই ১৪৪ ধারা বহাল থাকবে বলে জানা গেছে। পুলিশ ও বিএনপি সূত্রে জানা গেছে,উপজেলা বিএনপির বিবাদমান দুটি গ্রুপ আজ বিকাল ৩টায় স্থানীয় পলিগ্যান পাবলিক স্কুল প্রাঙ্গনে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধনের জন্য সমাবেশ আহ্বান করে। একই স্থানে একই সময়ে দুই গ্রুপের সমাবেশকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হলে প্রশাসন স্কুল প্রাঙ্গনসহ পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করে।

উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন বলেন,আমরা প্রশাসনের অনুমতি নিয়েইও সমাবেশ আহ্বান করেছিলাম। সমাবেশে কেন্দ্রীয় বিএনপির উপদেষ্টা মণ্ডলীর সদস্য আব্দুস সালাম প্রধান অতিথি এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। এ সমাবেশকে বানচাল করার হীন উদ্দেশ্যেই হঠাৎ করে দলের অন্য একটি গ্রুপের নামে সমাবেশ আহ্বান করা হয়েছে।

প্রতিপক্ষ জেলা বিএনপির উপদেষ্টা ইদ্রিস আলী ভূইয়া বলেন,তাদের কোনো ভিত্তি নেই। আমরা সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের লক্ষ্যে সমাবেশ ডেকেছিলাম। এদিকে,১৪৪ ধারা জারি হওয়ায় দুই গ্রুপই পরে সমাবেশ ডেকে কর্মসূচি পালন করবেন বলেও জানিয়েছেন দুই গ্রুপের নেতারা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন