News71.com
 Bangladesh
 31 Jul 17, 08:50 AM
 1183           
 0
 31 Jul 17, 08:50 AM

বাড্ডায় শিশু ধর্ষণ ও হত্যার ঘটনায় মুল অভিযুক্ত গ্রেফতার

বাড্ডায় শিশু ধর্ষণ ও হত্যার ঘটনায় মুল অভিযুক্ত গ্রেফতার

নিউজ ডেস্কঃ রাজধানীর বাড্ডা এলাকায় চার বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় শিপন নামের ১ জনকে আটক করেছে ঢাকা মহানগর ডিবি পুলিশ উত্তর বিভাগ । গতকাল রবিবার বিকেলে ওই শিশুকে খাবারের প্রলোভন দেখিয়ে ঘরে আটকে পাশবিক নির্যাতনের পর হত্যা করে বাথরুমে ফেলে রাখা হয়। ডিবির তড়িৎ পদক্ষেপে গতকালই রাত ১ টায় বাড্ডার আদর্শনগর এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষক শিপনকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি-উত্তর) শেখ নাজমুল আলম নিউজ৭১ ডটকমকে জানান, শিশুটি তার বাবা-মার সাথে ভাড়া থাকতেন। বাড্ডা এলাকার আদর্শনগরের মিনহাজ সাহেবের বাসায়। গতকাল রবিবার (৩০/০৭/২০১৭) খ্রিঃ পার্শ্ববর্তী আমিন সাহেবের বাসায় জাহেদা আক্তার কলি নামে নতুন ভাড়াটিয়া আসে। শিশুটি এই জাহেদা আক্তর কলিকে আন্টিকে বলে ডাকতো এবং তার বাসায় বেড়াতে যায়। গ্রেফতারকৃত ব্যক্তি শিপন ও স্ত্রী একই বাসায় ভিন্ন রুমে ভাড়া থাকত। শিপন ডাকাতি মামলায় ৫ বছর জেল খেটে আসার পর দিন মজুরের কাজ করে ও তার স্ত্রী একজন গার্মেন্টসকর্মী।

গতকাল রবিবার (৩০/০৭/২০১৭) খ্রিঃ বিকাল ৫ টায় ভিকটিম জাহেদা আক্তার কলির নতুন বাসা থেকে শিপনের ঘরের সামনে দিয়ে নিজের ঘরে ফিরছিল। এমন সময় গ্রেফতারকৃত শিপন খাবারের লোভ দেখিয়ে শিশুটিকে টানদিয়ে ঘরে নিয়ে যায় ও ধর্ষণ করে। এই ভিকটিম চিৎকার করলে শিপন তার গলা চেপে ধরে হত্যার পর ভিকটিমের লাশ বাসার টয়লেটে ফেলে দেয়। পরবর্তী সময় শিপন রক্তভেজা চাদর, তার গায়ের গেঞ্জি ও পড়নের লুঙ্গি বালতিতে ভিজিয়ে রাখে। গতকাল রবিবার (৩০/০৭/২০১৭ খ্রিঃ) বিকেল ৬ টায় বাসার টয়লেট থেকে ভিকটিমের মৃতদেহ উদ্ধার করে এবং এই সময় গ্রেফতারকৃতের বাসা থেকে রক্তমাখা তোয়ালেসহ আলামত জব্দ করে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন