News71.com
 Bangladesh
 29 Dec 20, 08:55 AM
 192           
 0
 29 Dec 20, 08:55 AM

ডাকাতদের চিনে ফেলায় যুবলীগ নেতা মনিরকে হত্যা

ডাকাতদের চিনে ফেলায়  যুবলীগ নেতা মনিরকে হত্যা

নিউজ ডেস্কঃ বাসার মালামাল লুট করতে আসা ডাকাত দলের সদস্যদের চিনতে পারায় খুন হতে হয় লক্ষ্মীপুরের তেওয়ানীগঞ্জ ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. মনির হোসেনকে। মনির হত্যার ঘটনায় জড়িত ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এমন তথ্য পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

 

গতকাল সোমবার বিকালে রাজধানীর মালিবাগে সিআইডি মিলনায়তনে এ বিষয়ে এক ব্রিফিংয়ে সিআইডির অতিরিক্ত উপমহাপরিদর্শক হাসিবুল আজিজ এ বিষয়ে জানান, মনির হোসেন রাজনীতির পাশাপাশি ঠিকাদারি করতেন। আর এই কাজের ব্যয় মেটাতে দুই লাখ টাকা তুলে বাসায় রেখেছিলেন। আর বিষয়টি তার শ্রমিক সরবরাহকারীরা জানতেন। তবে মনির জানতেন না শ্রমিক সরবরাহকারীর পরিচয় দিয়ে তাঁর সঙ্গে ঘুরছে একদল ডাকাত।  গত ১৭ ডিসেম্বর রাতে মনিরের লক্ষ্মীপুরের বাড়িতে ডাকাত দল ঢুকে ওই টাকা লুটে নেওয়ার চেষ্টা করে। এ সময় ডাকাতরা একে অন্যের নাম ধরে ডাকছিল। তখন মনির তাদের চিনে ফেলেন। তখন এই ডাকাতরাই তাকে হত্যা করে।

 

এ ঘটনায় চার ডাকাতকে গ্রেপ্তার করা গেছে  দাবি করে সিআইডি কর্মকর্তা হাসিবুল আজিজ বলেন, ঘটনার পরপরই তারা হত্যা রহস্য উন্মোচনে তৎপর ছিলেন। আর তদন্তের ১০ দিনের মাথায় হত্যাকাণ্ডের কারণ খুঁজে বের করে মূল আসামিদের গ্রেপ্তার ও হত্যার রহস্য উন্মোচন করেন সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। সিআইডি সূত্র জানায়, ডাকাত দলের প্রধান আজাদের নামে লক্ষ্মীপুর থানায় চারটি, চন্দ্রগঞ্জ থানায় দুটি, কমলনগর, সুধারাম ও লাঙ্গলকোট থানায় তিনটি হত্যা ও ডাকাতির মামলা আছে। মামুনের নামে অস্ত্র ও আইয়ুব আলীর নামে নোয়াখালীর সুবর্ণচর এলাকায় হত্যাসহ নানা অভিযোগে মামলা হয়েছে। পুলিশ বলছে, এই ডাকাত দলটি চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলায় ডাকাতি করত।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন