News71.com
 Bangladesh
 12 Feb 21, 08:40 PM
 133           
 0
 12 Feb 21, 08:40 PM

মাদারীপুরের কালকিনি পৌরসভার নির্বাচন স্থগিত।।

মাদারীপুরের কালকিনি পৌরসভার নির্বাচন স্থগিত।।

 

নিউজ ডেস্কঃ মাদারীপুরের কালকিনি পৌরসভার নির্বাচন স্থগিত করেছেন নির্বাচন কমিশন। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নির্বাচনী সব ধরনের কার্যক্রম বন্ধ থাকবে বলে জানা গেছে।

 

সূত্র জানায়, আগামী ১৪ ফেব্রুয়ারি কালকিনি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এখানে মেয়র পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে নির্বাচন করছেন এসএম হানিফ। বিএনপি থেকে ধানের শীষ প্রতীকের মনোনয়ন নিয়ে নির্বাচন করছেন মো. কামাল হোসেন। এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতীকে মশিউর রহমান সবুজ ও চামচ প্রতীক নিয়ে সোহেল রানা মিঠু নির্বাচন করছেন।

 

গত শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন কালকিনির স্বতন্ত্র মেয়রপ্রার্থী মশিউর রহমান সবুজ। দুপুর ২টার দিকে সবুজের ব্যবহৃত মোবাইল ফোনে কল দেন মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান। তাৎক্ষণিক সেখানে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিরউদ্দিন গাড়ি নিয়ে হাজির হন। পরে সেখান থেকে সবুজকে পুলিশের গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর পরই নিখোঁজ হয় সবুজ। এরই প্রতিবাদে বিক্ষোভ নিয়ে কালকিনি থানা ঘেরাও করে সবুজের সমর্থকরা। 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন