News71.com
 Bangladesh
 07 Sep 17, 02:04 AM
 1034           
 0
 07 Sep 17, 02:04 AM

সাতক্ষীরায় জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে হিন্দু দেবতার প্রতিমা ভাঙচুর ও ছয় জনকে পিটিয়ে জখম করার অভিযোগ....

সাতক্ষীরায় জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে হিন্দু দেবতার প্রতিমা ভাঙচুর ও ছয় জনকে পিটিয়ে জখম করার অভিযোগ....

নিউজ ডেস্কঃ সাতক্ষীরার আশাশুনিতে ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে জেলা পরিষদের সদস্যের নেতৃত্বে পাঁচটি প্রতিমা ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় কমপক্ষে ছয়জনকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল বুধবার গভীর রাতে আশাশুনি উপজেলার কুল্ল্যা ইউনিয়নের কচুয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন-পলাশ ঘোষ, উজ্জল ঘোষ,বাবুলাল ঘোষ,কালিপদ ঘোষ,সুমন ঘোষ ও সুকুমার ঘোষ। এ ঘটনায় পুলিশ শাহরিয়ার ও চঞ্চল নামের দুই যবুককে আটক করেছে।

স্থানীয় এলাকাবাসী শংকর ঘোষ জানান,স্থানীয় গোলযোগকে কেন্দ্র করে জেলা পরিষেদের ১৩ নম্বর ওয়ার্ড সদস্য দেলোয়ার হোসেনের নেতৃত্বে তার বাহিনী রাত সাড়ে ১২ টার দিকে ঘুমন্ত মানুষের ওপর হামলা চালায়। এতে নারী পুরুষসহ কমপক্ষে ৬ জন আহত হন। সন্ত্রাসী বাহিনীরা চলে যাওয়ার সময় কচুয় সার্বজনীন দুর্গা মন্দিরের প্রতিমা ভাঙচুর করে চলে যায়। মন্দিরের ভাঙচুরকৃত মুর্তিগুলোর মধ্যে বিষ্ণু,ব্রম্মা দুর্গা,কার্তিকসহ ৫টি মূর্তি রয়েছে। স্থানীয় ইউপি সদস্য আঙ্গুর হোসেন বলেন,আমি সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি কয়েকটি প্রতিমা ভাঙচুর ও কয়েকজন আহত হয়েছেন। জেলা পরিষদের সদস্য দেলোয়ার ও তার বাহিনী এ কাজ করেছে বলে আমি শুনেছি।

জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন বলেন,আমি স্থানীয় গুনাকরকাটি বাজারে চুল ছাটাই করছিলাম। আমার দুই ভাগ্নে শুভ ও শাওন আমাকে নিতে আসছিল। পথিমধ্যে কচুয়া ঘোষ পাড়া নামকস্থানে আসলে কিছু যুবক আমাকে নিয়ে কটুক্তি করছিল। এ সময় আমার ভাগ্নেদের সঙ্গে তাদের কথাকাটি এবং হাতাহাতি হয়। প্রতিমা ভাঙচুরের ঘটনা সঠিক নয়। আশাশুনি থানার ওসি শাহিদুল ইসলাম সাহিন জানান,সেখানে চারটি প্রতিমা ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে শাহরিয়ার ও চঞ্চল নামের দুই যবুককে আটক করা হয়েছ। তিনি আরো জানান,এ ঘটনায় যেই দোষি হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন