News71.com
 Bangladesh
 04 Nov 20, 06:13 PM
 891           
 0
 04 Nov 20, 06:13 PM

দিঘলিয়ায় নারী ও শিশু নির্যাতন বিরোধী সাইকেল র‍্যালী

দিঘলিয়ায় নারী ও শিশু নির্যাতন বিরোধী সাইকেল র‍্যালী

নিউজ ডেস্ক: দিঘলিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে নারী ও শিশু নির্যাতন বিরোধী সচেতনতামূলক সাইকেল র্যালী আয়োজন করে। সাইকেল র্যালীর শুরুতে নারী ও শিশু নির্যাতন বন্ধে বক্তব্য রাখেন দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুবুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মমতাজ শিরিন ময়না, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মঞ্জুরুল ইসলাম।


এরপর দিঘলিয়ার ছয়টি সামাজিক সংগঠন যথাক্রমে আলোর মিছিল, স্বপ্নতরী, দিঘলিয়া উন্নয়ন ফোরাম, ব্রম্মগাতী ব্লাড লাইন, পরিচ্ছন্ন দিঘলিয়া ও দিঘলিয়া ব্লাড ব্যাংক। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক সহ বিভিন্ন স্তরের শত শত ব্যাক্তি সাইকেল চালিয়ে বিভিন্ন প্লেকার্ড নিয়ে উপজেলা পরিষদের মাঠ থেকে পথের বাজার, সেনহাটি, দেয়াড়া গ্রাম হয়ে আবারো উপজেলা পরিষদের মাঠে এসে র্যালীর সমাপ্তি হয়।


র্যালী শেষে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানান দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুবুল আলম ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মমতাজ শিরিন ময়না।


মোঃ মাহাবুবুল আলম এসময় বলেন খুব শিঘ্রয় নারীর প্রতি সহিংসতা রোধে নৌ র্যালি অনুষ্ঠিত হবে। দিঘলিয়া উপজেলাকে নারী ও শিশু নির্যাতন শতভাগ নির্মুল করার যুগান্তকারী ঘোষণা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুবুল আলম ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন