News71.com
 Bangladesh
 18 Mar 21, 09:46 PM
 75           
 0
 18 Mar 21, 09:46 PM

খুলনার ডুমুরিয়ায় ঘুষের টাকাসহ অডিট কর্মকর্তা গ্রেফতার।।

খুলনার ডুমুরিয়ায় ঘুষের টাকাসহ অডিট কর্মকর্তা গ্রেফতার।।

নিউজ ডেস্কঃ খুলনার ডুমুরিয়ায় ঘুষের ১৫ হাজার টাকাসহ উপজেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর মো. আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেফতারের পর এ ঘটনায় দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় মামলা হয়েছে। দুদক, খুলনা সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. নাজমুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ডুমুরিয়া আটলিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রনজিৎ কুমার নন্দী ২০২০ সালের ২ ফেব্রুয়ারি এলপিআরএ যান। উপজেলা হিসাবরক্ষণ অফিস থেকে তিনি জিপিএফ বাবদ মোট ২০ লাখ ৮০ হাজার টাকা পাবেন বলে জানানো হয়। কিন্তু পেনশন সহজীকরণ আদেশ-২০২০ অনুযায়ী তিনি ২২ লাখ ৬ হাজার ৭২৫ টাকা পাবেন বলে দাবি করেন।

এসময় হিসাবরক্ষণ অফিসের অডিটর মো. আলমগীর হোসেন তাকে ২০ হাজার টাকা ঘুষ দিলে ওই টাকা পাইয়ে দেবেন বলে জানান। এনিয়ে অনুনয়-বিনয়ের পর ১৫ হাজার টাকায় ওই কাজ করে দিতে রাজি হয় আলমগীর হোসেন। আজ বৃহস্পতিবার ওই টাকা লেনদেনের সময় হাতেনাতে তাকে গ্রেফতার করে দুদক। এসময় দুদকের সহকারী পরিচালক তরুন কান্তি ঘোষ, উপ-সহকারী পরিচালক নীলকমল পাল, মো. ফয়সাল কাদের ও খন্দকার কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন