News71.com
 Bangladesh
 14 May 22, 06:34 PM
 363           
 0
 14 May 22, 06:34 PM

মাগুরা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি॥সভাপতি ফাত্তাহ্-সম্পাদক পঙ্কজ

মাগুরা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি॥সভাপতি ফাত্তাহ্-সম্পাদক পঙ্কজ

নিউজ ডেস্কঃ মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আগামী ৩ বছরের জন্য সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ্ ও সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু নির্বাচিত হয়েছেন। শনিবার (১৪ মে) বিকেলে মাগুরা নোমানি ময়দানে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান তাদের নাম ঘোষণা করেন। এর আগে সকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভার্চুয়ালি অংশ নিয়ে এ ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ। প্রধান বক্তা ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আমিরুল হাসান মিলন, গ্লোরিয়া সরকার ঝর্ণা, পারভীন জামান কল্পনা, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা পরিষদ প্রশাসক ও মাগুরা জেলা আওয়ামী মীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু প্রমুখ। মাগুরা জেলা আওয়ামী লীগের সবশেষ সম্মেলন হয়েছে ২০১৫ সালের ৮ মার্চ। এ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর ডা. সিরাজুল আকবর এমপিকে সভাপতি ও পঙ্কজ কুমার কুণ্ডু সাধারণ সম্পাদক মনোনীত হন।

৯ মার্চ নবনির্বাচিত সভাপতি প্রফেসর ডাক্তার সিরাজুল আকবর মৃত্যুবরণ করেন। পরবর্তীতে জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা বীর মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানকে কেন্দ্র থেকে সভাপতি নির্বাচিত করা হয়। ২০২০ সালের ২০ জানুয়ারি তানজেল হোসেন খানের মৃত্যু হলে সভাপতি পদটি আবারও শূন্য হয়। পরবর্তীতে জ্যেষ্ঠ সহ-সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়। সেই থেকে জেলা আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছিলেন আব্দুল ফাত্তাহ ও পঙ্কজ কুণ্ডু। প্রথম অধিবেশন শেষে একই মঞ্চে পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটির সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ ও সাধারণ সম্পাদক হিসেবে পঙ্কজ কুমার কুণ্ডুর নাম ঘোষণা করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন