News71.com
 Bangladesh
 19 May 22, 01:20 PM
 600           
 0
 19 May 22, 01:20 PM

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন খুলনার মেয়র ।। তালুকদার আবদুল খালেক

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন খুলনার মেয়র ।। তালুকদার আবদুল খালেক

নিউজ ডেস্কঃ উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি করপোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক বৃহস্পতিবার সকালে সিঙ্গাপুর গিয়েছেন। তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে খুলনা সিটি মেয়র ঢাকা ত্যাগ করেন। চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। সিটি মেয়রের সঙ্গে রয়েছেন তার স্ত্রী এবং পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এর উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, ভাইজি সুমাইয়া সুলতানা মেঘলা ও জামাই মঈনুল ইসলাম।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. রেদওয়ান মারুফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মেয়র আগের থেকে অনেকটা সুস্থ। তিনি পায়ে হেঁটে বিমানে উঠেছেন।

সিটি মেয়রের পরিবারের সদস্যরা জানান, গত ৭ মে তীব্র জ্বর, ডায়াবেটিস ও প্রস্টেট গ্ল্যান্ডে ইনফেকশন নিয়ে মেয়র বিশেষায়িত হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরদিন ৮ মে থেকে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। গত বছর তার প্রস্টেট গ্ল্যান্ডে অপারেশন হয়েছিল। বর্তমানে অপারেশনের ওই স্থানে ইনফেকশনসহ নানা সমস্যায় আক্রান্ত তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন