News71.com
 Bangladesh
 07 Sep 22, 12:12 AM
 75           
 0
 07 Sep 22, 12:12 AM

খুলনায় বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের ২ নেতা গুলিবিদ্ধ

খুলনায় বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের ২ নেতা গুলিবিদ্ধ

নিউজ ডেস্কঃখুলনা নগরের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক মো. রিয়াজ পারভেজ ওরফে শাহেদ ও একই ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের নেতা রফিকুল ইসলামকে গুলি করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার রাত নয়টার দিকে খুলনা ব্রজলাল কলেজের দ্বিতীয় গেট এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। রিয়াজ পারভেজ সরকারি ব্রজলাল কলেজ শাখা ছাত্রদলের সাবেক সভাপতি। রাজনীতির পাশাপাশি তিনি খুলনা সিটি করপোরেশন (কেসিসি) ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারি করেন।

গুলিবিদ্ধ দুজনের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন খুলনা নগর বিএনপির সদস্য মিজানুর রহমান। তিনি  বলেন, দুর্বৃত্তদের ছোড়া গুলি রিয়াজ পারভেজের হাতে ও রফিকুল ইসলামের পিঠে লেগেছে। সন্ধ্যার পর নগরের বৈকালি এলাকায় একটা মিটিংয়ে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে ফিরে দৌলতপুর এলাকায় এসে চা পান করার পর বাসার দিকে যাচ্ছিলেন তাঁরা।

দৌলতপুর থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, তাঁরা মোটরসাইকেলে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাসার দিকে যাচ্ছিলেন। পেছনের একটি সাদা রংয়ের প্রাইভেট কার থেকে গুলি ছোড়া হয়েছে। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে আহত দুজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন। ঘটনার তদন্ত চলছে বলে জানান ওসি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রফিকুল রিয়াজের একজন ব্যবসায়িক সহযোগী। রফিকুল মোটরসাইকেল চালাচ্ছিলেন

এদিকে দুজন গুলিবিদ্ধের খবর পেয়ে মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা ও সদস্যসচিব শফিকুল আলম তুহিনসহ দলীয় নেতা–কর্মীরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে যান।

মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মহানগর বিএনপি অভিযোগ করেছে, এ ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। বিবৃতিতে বিএনপি নেতারা বলেন, এই ঘটনা বিনাভোটে নির্বাচিত সরকারের বিরোধী শিবিরকে নিশ্চিহ্ন করার মানসে হত্যা–গুমের ধারাবাহিকতা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন