News71.com
 Bangladesh
 11 Jul 23, 01:31 PM
 319           
 0
 11 Jul 23, 01:31 PM

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্যানেল চেয়ারম্যান

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্যানেল চেয়ারম্যান

আলিফ : বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত,আগামী২০জুলাই ২০২৩ ইং বৃহস্পতিবার বিকাল ৪ টায়,কেন্দ্রীয় কচি কাচার মেলা মিলয়তন সেগুনবাগিচা ঢাকায় সংগঠনের ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আদর্শ জাতিগঠনে শিক্ষাবীদ ও জনপ্রিনিধিদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা,গুণিজন সম্মানা প্রদান অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে। সমাজ সেবায় সফল প্যানেল চেয়ারম্যান হিসেবে বিশেষ অবদানের জন্য বার বার নির্বাচিত কয়রা সদর ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান এস,এম লুৎফর রহমান কে মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২৩ সম্মাননা প্রদান করা হবে।

এস,এম লুৎফর রহমান কয়রা সদর ইউনিয়ন এর ৪নং কয়রা ৭নং ওয়ার্ড গ্রামের সাবেক মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি এস,এম জিয়াদ আলীর পুত্র। এস,এম লুৎফর রহমান ২০১৭--২০২৩ নির্বাচিত জনপ্রতিনিধি।তিনি কয়রাতে আয়লা,নদী ভাংগন,করোনোকালীন সময়,বিভিন্ন ভাতা সহ সব মানবিক কাজে সৎ ও নিষ্টার সাথে কাজ করেছেন যা কোনো সময় কয়রার মানুষ ভূলবে না।

অত্যন্ত ধৈর্য, সাহসিকতা এবং জনগণের আস্থা কে পূজি করে ২০২২ইং সালে কয়রা সদর ইউনিয়ন পে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন তিনি। তার দক্ষতার জন্য কয়রা সদর বর্তমান প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি এই করোনা মহামারী ও নদী ভাংগনের সময় প্লাবিত জনপদের সময়েও রাত দিন জনগণের সেবার নিজেকে নিয়োজিত করেছেন। তারই উপহার সরূপ তিনি মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২৩ এ চুড়ান্ত ভাবে মনোনিত হয়েছেন।

আগামী ২০ তারিখে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিচার প্রতি এস,এম মুজিবুর রহমান (সুপ্রিম কোর্ট) প্রধান আলোচক হিসেবে থাকবেন প্রফেসর ডা:কামাল আহমেদ সহ অনেকে হিসেবে উপস্থিত থাকবেন, গন্য মান্য ব্যাক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন