News71.com
 Bangladesh
 24 Jul 23, 09:10 PM
 240           
 0
 24 Jul 23, 09:10 PM

ডুমুরিয়ায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অজয় সরকারের গণসংযোগ

ডুমুরিয়ায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অজয় সরকারের গণসংযোগ

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে তুলে ধরে আওয়ামীলীগের স্ব-পক্ষে জনমত গঠনের লক্ষ্যে ডুমুরিয়া উপজেলার গটুদিয়া ইউনিয়নের পশ্চিম বিলপাবলা ও রঘুনাথপুর ইউনিয়নের আন্দুলিয়ায় গণসংযোগ এবং পৃথক দুটি মতবিনিময় সভা করেন খুলনা জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষেনা সম্পাদক অজয় সরকার।

সোমবার (২৪ জুলাই) দিনব্যাপী এ গণসংযোগ ও মতবিনিময় সভা করেন তিনি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৫ আসনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অজয় সরকার বলেছেন, উন্নত সমৃদ্ধশালী ও আত্মনির্ভর দেশগঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেতৃত্ব বাংলাদেশে নেই। তাই উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতিয় সংসদ নির্বাচনে নৌকার ভোট দেওয়ার কোন বিকল্প নেই।

তিনি বলেন, শেখ হাসিনার আমলে যদি পদ্মা সেতু নির্মান না হতো আমরা কখনো খুলনা থেকে এই অল্প সময়ে সড়ক পথে ঢাকা যাওয়ার চিন্তাও করতে পারতাম না।

এ ছাড়াও তিনি গতকাল ডুমুরিয়া উপজেলা ৫নং আটলিয়া ইউনিয়নের কুলবাড়িয়া এবং গোলাপদাহ দলীয় নেতা কর্মী ও সর্বস্তরের জনসাধারণের কাছে আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করতে গনসংযোগ করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, গুটুদিয়া ইউনিয়নের সভাপতি বিরাজ কান্তি মল্লিক, শিক্ষক আনন্দ মোহন মন্ডল, প্রশন্ত মন্ডল উপজেলা কৃষি অফিসার, পঙ্কজ মল্লিক, শান্তি রাম মল্লিক, সরজিৎ সরকার, ডুমুরিয়া উপজেলা মৎসজীবীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক সোহাগ সরকার, ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সোহান রায় তারক, মন্দির সভাপতি অনিমেশ জোয়াদ্দার, শিক্ষক মিলন মন্ডল, অমরেশ জোয়াদ্দার, রবিন মন্ডল, শিক্ষিকা লতিকা রায়, সাবেক মেম্বার আসিম বিশ্বাস, বিবেক মন্ডল, ধীরেন্দ্রনাথ সরদার, পুলিন রায় , মৎস্যজীবি লীগের হারুনূর রশীদ, স্বজল মন্ডল, জেলা ছাত্রলীগ সহ-সম্পাদক আশরাফুল আলম সেতু প্রমুখ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন