News71.com
 Bangladesh
 23 Jul 17, 07:15 AM
 1226           
 0
 23 Jul 17, 07:15 AM

রংপুরে বিকাশ এজেন্টকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই।।

রংপুরে বিকাশ এজেন্টকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই।।

নিউজ ডেস্কঃ রংপুর মহানগরীর সাহেবগঞ্জে রোববার দুপুর পৌনে একটার দিকে প্রকাশ্যে জনসুমখে বিকাশ এজেন্ট শাহারিয়ার সুমনের গলায় গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীরা। গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।রংপুর মহানগরীর ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক এস এম কিবরিয়া জানান, রোববার দুপুর পৌনে একটার দিকে বিকাশ এজেন্ট শাহায়িরার সুমন সাহেবগঞ্জে বিকাশ ব্যাবসায়ীদের সাথে দেখা করে টাকা আদায় করে নগরীতে ফেরার পথে গ্রামীন ব্যাংকের কাছে আসামাত্রই দুইটি মোটর সাইকেল যোগে ৬ যুবক তাকে লক্ষ্য করে গুলি বর্ষন করে।

গুলিটি তার গলায় লাগামাত্রই তিনি মাটিতে লুটিয়ে পড়েন।সাথে সাথেই দুবৃর্ত্তরা বিকাশ এজেন্ট সুমনের মাথায় কোপাতে থাকে।পরে তার কাছে থাকা ৫ লাখ টাকা ছিনতাই করে বীরদর্পে পালিয়ে যায়।এসময় সেখানকার লোকজন থাকলেও তাদের রুদ্র মুর্তির কাছে কেউ এগুতে পারে নি।ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার পর স্থানীরা তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করায়। তিনি এখন ওই হাসপাতালেল ১৭ নম্বর সার্জিক্যাল ওয়ার্ডে ভতি আছেন।কর্তব্যরত ডাক্টার মনোয়ার হোসেন জানান, সুমনের অবস্থা আশংকাজনক।

গুলিটি সুমনের গলার ভেতরেই আছে তা বের করা সম্ভব হয়নি।সিটি স্ক্যান করেসোমবার অপারেশন করা হতে পারে বলে জানান তিনি।গুলিবিদ্ধ সুমনের বাড়ি গঙ্গাচড়া উপজেলার গজঘন্টা কব্জিপাড়া গ্রামে।তার পিতার নাম সুলতান উদ্দিন বলে জানা গেছে।এ ব্যাাপারে কোতয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম জানান, দুবৃর্ত্তদের ধরতে অভিযান শুরু হয়েছে।এ খন পর্যন্ত কাউকেই আটক করা যায়নি।তবে খুব দ্রুতই দুবৃর্ত্তদের আটক করা হবে বলে জানান তিনি।এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।এদিকে এ ঘটনার র্যােবও দুর্বৃত্ততের ধরতে অভিযান চালাচ্ছে।হারাগাছ রোডে মোটরসাইকেল তল্লাশী করা হচ্ছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন