News71.com
 Bangladesh
 18 Apr 20, 06:54 PM
 923           
 0
 18 Apr 20, 06:54 PM

রংপুরের পীরগঞ্জে ৩ ভুয়া পুলিশকে গণধোলাই।।

রংপুরের পীরগঞ্জে ৩ ভুয়া পুলিশকে গণধোলাই।।

নিউজ ডেস্কঃ রংপুরের পীরগঞ্জে দোকান খোলা রাখার অভিযোগে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবির অভিযোগে তিন ভুয়া পুলিশকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। শুক্রবার (১৭ এপ্রিল) রাতে পীরগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। বিক্ষুব্ধ জনগণ ওই তিন ভুয়া পুলিশের মোটরসাইকেলও ভাঙচুর করেছে। অভিযুক্তরা হলেন পীরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল আজাদ মন্ডলের ছেলে অলিন মন্ডল, কাউন্সিলরের বড়ভাই আব্দুল হালিম মিয়ার ছেলে জামান এবং ওই পরিবারের আত্মীয় উজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈয়ব আলীর ছেলে বিপু।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওই তিনজনসহ আরও কয়েকজন রাত ৯টার দিকে আলমপুর ইউনিয়নের মমিন বাজারে যান। সেখানে তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে দোকান খোলা রাখার অভিযোগে ব্যবসায়ীদের কাছে টাকা দাবি করে। দোকান মালিকরা অপারগতা প্রকাশ করলে তারা দোকানে ঢুকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে দ্রুত স্থান ত্যাগ করেন। তখন ওই বাজারের ব্যবসায়ীরা বিষয়টি মোবাইল ফোনে অন্যদের অবগত করলে রায়পুর ইউনিয়নের মিয়ার বাজারে তাদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেওয়া হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। তাদের সহযোগী হিসেবে আরও তিনজন জড়িত আছে বলে স্থানীয়রা জানান। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চদ্র শনিবার সকালে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন