News71.com
 Bangladesh
 27 Feb 21, 12:35 PM
 685           
 0
 27 Feb 21, 12:35 PM

সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহারা ইউনিয়নে ১৪৪ ধারা জারি।।

সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহারা ইউনিয়নে ১৪৪ ধারা জারি।।

 

নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহারা ইউনিয়নের ঘুঙ্গিয়ারগাঁও গ্রামে তিন দিনের জন্য ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে শাল্লা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো.আল মোক্তাদির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

 

উপজেলা প্রশাসনের সূত্রে জানা যায়, শাল্লা উপজেলার ঘুঙ্গিয়ারগাঁও গ্রামে স্থানীয় মহাদেব গাছতলা কীর্তনকে কেন্দ্র করে গ্রামবাসীরা দুই ভাগে বিভক্ত হয়ে একই জায়গায় এক সময়ে কীর্তন করতে চাচ্ছে। এ নিয়ে গত কয়েকদিন যাবত গ্রামে উত্তেজনা চলছে। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ রোধে ঘুঙ্গিয়ারগাঁও গ্রামে স্থানীয় মহাদেব গাছতলা ৪০০ শত গজের মধ্যে শুক্রবার বিকাল ৩ টা থেকে আগামী (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টা পর্যন্ত একাধিক মানুষের চলাফেরা, সমাবেশ, কীর্তনসহ সমস্ত কার্যক্রমে নিষেধাজ্ঞা জারি করেছে।

 

শাল্লা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো.আল মোক্তাদির হোসেন জানান, গ্রামবাসী দুই ভাগে বিভক্ত হয়ে একই স্থানে কীর্তন করতে চাচ্ছে সেই জন্য গত কয়েক দিন যাবত ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এজন্য সেখানে কোন ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা যাতে না ঘটে সেই জন্য ওই এলাকায় ৩ দিনের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন