News71.com
 Bangladesh
 23 Jan 16, 12:17 PM
 1270           
 0
 23 Jan 16, 12:17 PM

ডুমুরিয়ায় দুর্বৃত্তের হাতে ঘের ব্যবসায়ী খুন।। থানায় মামলা, আটক ৩

ডুমুরিয়ায় দুর্বৃত্তের হাতে ঘের ব্যবসায়ী খুন।। থানায় মামলা, আটক ৩

ডুমুরিয়া সংবাদদাতা: ডাকাতিয়া বিলের মৎস্য ঘের থেকে আজ শুক্রবার সকালে প্রভাত মন্ডল ওরফে খোকনের (৫৫) বিকৃত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাতে যেকোন সময় খোকনকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে । নিহতের স্ত্রী রীতা মন্ডল ডুমুরিয়া থানায় অজ্ঞাতনামা আসামী উল্লেখ্ করে মামলা করেছেন। লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত খোকন উপজেলার কোমরাইল গ্রামের মৃত জিতেন্দ্রনাথ মন্ডলের পুত্র ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায় খোকন প্রতিদিন রাতে তার নিজ মৎস্য ঘেরে রাত্রিযাপন করত। ঘটনার রাতে অর্থাৎ বৃহস্পতিবারও সে প্রতিদিনের মত বাড়ী থেকে ঘেরের বাসায় যায়। সকালে পাশের ঘেরের লোকজন বাসার নিচে রক্তাক্ত খোকনের লাশ দেখে তার পরিবার ও থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে খোকনের্ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পুলিশ জানায়, দুর্বৃত্তরা সাবল বা রড দ্বারা মাথাসহ মুখমন্ডলে আঘাত করে প্রভাত ওরফে নালো খোকনকে খুন করেছে। আঘাতে তার চোখ বের হয়ে গেছে।

নিহতের স্ত্রী রীতা জানায়, তার স্বামীর সাথে প্রতিবেশি অমর মন্ডলের স্ত্রী,তিন সন্তানের জননী তৃপ্তির দীর্ঘদিন যাবত পরকীয়া প্রেম চলছিল। এই ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারনা রীতারানীর। পুলিশ এ ঘটনায় নিহতের প্রেমিকা তৃপ্তি মন্ডল(৩৫) ও তার স্বামী অমর মন্ডল (৫০) এবং প্রতিবেশি শ্রীদাশ বৈরাগী(৫৫)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন