News71.com
 Bangladesh
 25 Jan 16, 01:06 AM
 1256           
 0
 25 Jan 16, 01:06 AM

মধুমেলায় অশ্লীলতা ঠেকাতে ব্যর্থ দুই দারোগা ক্লোজ।।

মধুমেলায় অশ্লীলতা ঠেকাতে ব্যর্থ দুই দারোগা ক্লোজ।।

নিউজ ডেস্ক: যশোরের কেশবপুরের সাগরদাঁড়িতে মধুমেলায় অশ্লীল নৃত্য ঠেকাতে ব্যর্থতার কারণে পুলিশের দুই এসআইকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল রোববার এদের দুজনকে প্রত্যাহার করে যশোর জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। অভিযুক্ত পুলিশ কর্মকর্তারা হলেন কেশবপুর থানার এসআই শাহাদাত হোসেন ও দীপক কুমার দত্ত।

উল্লেখ্য গত শুক্রবার থেকে শুরু হওয়া মধুমেলার আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন এসআই শাহাদাত ও দীপক কুমার দত্ত। কিন্তু মেলার বিভিন্ন প্যান্ডেলে অশ্লীল নৃত্য ঠেকাতে দুই কর্মকর্তা যথাযথ দায়িত্ব পালন করতে ব্যর্থ হয়েছে। মেলার বিভিন্ন প্যান্ডেলে অশ্লীল নৃত্য দেখানো হচ্ছে। নৃত্য দেখতে তরুণেরা প্যান্ডেলে ভিড় করছেন। ফলে মেলাকে ঘিরে স্থানীয় মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে। যাত্রাপালার প্যান্ডেলেও এ ধরনের নৃত্যের অভিযোগ পাওয়া গেছে।

প্রসঙ্গত উল্লেখ করা প্রয়জন গত ২২ জানুয়ারি সপ্তাহব্যপী মধুমেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড: মশিউর রহমান। এবারে মেলা শুরুর আগেই মেলার প্রস্তুতি সভায় মধুমেলা উদযাপন কমিটির চেয়ারম্যান যশোরের জেলা প্রশাসক যেকোন মুল্যে এবারের মেলাকে অশ্লিলতামুক্ত করার ঘোষনা দিয়েছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন