News71.com
 Bangladesh
 25 Jan 16, 03:48 AM
 1250           
 0
 25 Jan 16, 03:48 AM

"একতাই বল - যোগাযোগই সম্বল"শ্লোগানকে সামনে রেখে শুরু হল বিজেএসসি শুভযাত্রা

জাবি সংবাদদাতা : একতাই বল যোগাযোগই সম্বল এ শ্লোগানকে সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসিতে গতকাল রবিবার হয়ে গেল বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের তৃতীয় আলোচনা সভা। সভায় বাংলাদেশের পাঁচটি সরকারি বিশ্ববিদ্যালয়সহ মোট ছয়টি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি সহ মোট ৫০জন সাংবাদিকতা বিভাগের ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। সভা সঞ্চলনা করেন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মেধাবী ছাত্র ইমরান খান।

সভায় বক্তব্য রাখেন বিজেএসসি'র প্রধান উদ্যোক্তা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের মেধাবী ছাত্র সনজিৎ সরকার উজ্জ্বল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা আর.আই সুমন ও ফারুক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা ইমরান খান নাহিদ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ফাহাদ ও ডেফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের কাউসার আহম্মেদ রবিন,ঢাবি'র ইমরান আহম্মেদসহ অনেকে।

সভায় বক্তারা বিজেএসসি( বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল ) নামের এমন একটি ব্যতিক্রমধর্মী প্রতিষ্ঠান গড়ার মহৎ উদ্যোগ নেয়ার জন্য বিজেএসসি'র সদস্যরা উদ্যোক্তাদের ধন্যবাদ জানান এবং বিজেএসসি'র অগ্রযাত্রা বেগবান করতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন। জবি প্রতিনিধি আর.আই সুমন প্রাথমিক জাতীয় সম্মেলন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে করার প্রস্তাব পেশ করলে উপস্থিত উদ্যোক্তাগণ ইতিবাচক মনোভাব পূষণ করেন। পরিশেষে কবিগুরুর ,"আমরা সবাই রাজা আমাদের এ রাজার রাজত্বে"সম্মিলিত কণ্ঠে এ গানটি গেয়ে আলোচনার ইতি টানা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন