News71.com
 Bangladesh
 28 Jan 16, 10:03 AM
 1251           
 0
 28 Jan 16, 10:03 AM

২০২১ নয়, ২০১৮ সালের মধ্যেই মধ্যম আয়ের দেশে পরিনত হবে।। শিল্পমন্ত্রী আমু

২০২১ নয়, ২০১৮ সালের মধ্যেই মধ্যম আয়ের দেশে পরিনত হবে।। শিল্পমন্ত্রী আমু

নিউজ ডেস্ক : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘বঙ্গবন্ধু আমাদের দেশ দিয়েছেন, আর শেখ হাসিনা দেশের পরিপূর্ণতা এনে দিয়েছেন। ২০০৯ সালে ক্ষমতায় আসার পর থেকে সমুদ্র বিজয় ও ছিটমহল বিনিময় করে এদেশকে পরিপূর্ন করেছেন। তিনি বলেন ২০২১ নয়, ২০১৮ সালের মধ্যেই মধ্যম আয়ের দেশে পরিণত হবে বাংলাদেশ। শিল্পমন্ত্রী আজ বৃহস্পতিবার বিকেলে গোপালগঞ্জে তিন দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্মৃতি মিলনায়তনে এ উদ্বোধনী অনুষ্ঠানে শিল্পমন্ত্রী বলেন, ‘পদ্মা সেতুর নির্মাণকাজ, মংলা বন্দরের উন্নয়ন ও পায়রা বন্দর স্থাপনের কাজ যখন শেষ হবে, তখন এই দেশের দক্ষিণাঞ্চল হবে দক্ষিণ এশিয়ার অর্থনৈতিক উন্নয়নের জোন।’

গোপালগঞ্জের উপপরিচালক স্থানীয় সরকার (ডিডিএলজি) এএনএম মঈনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী সংস্কৃতির ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গোপালগঞ্জের পাঁচ সংস্কৃতিসেবীর হাতে জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পদক, ক্রেস্ট ও ১০ হাজার টাকার চেক তুলে দেন।
সম্মাননাপ্রাপ্ত শিল্পীরা হলেন, সংগীতশিল্পী বিপুল কুমার দাস, যাত্রাশিল্পী শুকলাল ভক্ত, নাট্যকার সনোজ কুন্ডু, বাদ্যযন্ত্রী তপন কুমার সরকার ও আবৃত্তিকার মোস্তাফিজুর রহমান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন