News71.com
 Bangladesh
 29 Jan 16, 08:44 AM
 1298           
 0
 29 Jan 16, 08:44 AM

বঙ্গভবনে ৪ গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে রাষ্ট্রপতির নৈশভোজ।।রাজনৈতিক মহলে গুঞ্জন নিউজ ডেস্ক

বঙ্গভবনে ৪ গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে রাষ্ট্রপতির নৈশভোজ।।রাজনৈতিক মহলে গুঞ্জন   নিউজ ডেস্ক

বঙ্গভবনে ৪ গুরুত্বপূর্ণ ব্যক্তির নৈশভোজ।।রাজনৈতিক মহলে গুঞ্জন

নিউজ ডেস্ক : রাষ্ট্রের চারজন অতি গুরুত্বপূর্ণ ব্যক্তি বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে নৈশভোজ নিয়ে দেশের রাজনৈতিক অঙ্গনে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। আইনমন্ত্রী এটাকে নিছক নৈশভোজ বললেও অনেকে তা মানতে নারাজ। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত তারা বঙ্গভবনে অবস্থান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, আইনমন্ত্রী আনিসুল হক ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম এতে অংশ নেন।

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল সন্ধ্যার পরপরই বঙ্গভবনে প্রবেশ করেন। তাঁর আগে সেখানে যান আইনমন্ত্রী ও অ্যাটর্নি জেনারেল। পরে রাত সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর গাড়িবহর বঙ্গভবন থেকে বের হতে দেখা যায়। অন্যরা আরো কিছু সময় পরে বের হন।

আইনমন্ত্রী আনিসুল হক এটিকে একটি সাধারন নৈশভোজ (ডিনার) ছিল উল্লেখ করে বলেন রাষ্ট্রপতি আমন্ত্রণ জানিয়েছিলেন, আমরা তাতে অংশ নিয়েছি। এ রকম ব্যক্তিরা এক জায়গায় হলে কিছু গুরুত্বপূর্ণ কথা তো হয়ই।’ এর চেয়ে বেশি কিছু বলতে তিনি রাজি হননি।

উল্লেখ্য সম্প্রতি বিচারপতিদের অবসরে যাওয়ার পর রায় লেখাকে সংবিধান পরিপন্থী বলে মন্তব্য করেন প্রধান বিচারপতি। প্রধান বিচারপতির এই মন্তব্যকে ঘিরে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। জাতীয় সংসদেও এর উত্তাপ ছডায় । ঠিক এমন পরিস্থিতিতেই বঙ্গভবনে একত্রিত হলেন এই পাঁচ গুরুত্বপূর্ণ ব্যক্তি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন