News71.com
 Bangladesh
 29 Jan 16, 11:51 AM
 5641           
 0
 29 Jan 16, 11:51 AM

এমপি নুরুল হকের দখলবাজির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রধানমন্ত্রীর ।।

এমপি নুরুল হকের দখলবাজির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রধানমন্ত্রীর ।।

নিউজ ডেস্ক : অবশেষে দখলবাজ সাংসদ শেখ মোহাম্মদ নুরুল হকের বিরুদ্ধে ব্যবস্হা নেওয়ার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী । বাংলাদেশ আওয়ামিলীগের জাতীয় পরিষদের সদস্য খুলনা ৬ ( পাইকগাছা - কয়রা ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল হক। এলাকায় তিনি একজন দখলবাজ হিসেবে পরিচিত।

এলাকার মানুষের মাছের ঘের,ইটভাটা,জায়গাজমি যেখানে যা পাচ্ছেন সবই দখল করে নিচ্ছেন সাংসদ ও তার লোকজন। ইতিমধ্যেই সাংসদের দখলে সর্বশান্ত হয়ে আত্মহত্যার করেছেন একদা নুরুল হকের অনুসারি ইটভাটা মালিক লিয়াকত ফকির। রাস্তায় রাস্তায় বিচারের আশায় ঘুরছেন আওয়ামিলীগ নেতা আব্দুল আজিজ।

সর্বশেষ নুরুল হকের লোলুপ দৃষ্টির স্বীকার হয়েছেন পাইকগাছা পৌর আওয়ামিলীগ নেতা আব্দুল আজিজ। সাংসদ নুরুল হক নিজে উপস্থিত থেকে দখল করে নিয়েছেন এই আওয়ামি নেতার বসতবাড়ী। আজিজ পাইকগাছা পৌর আওয়ামিলীগের ৪ নম্বর ওয়ার্ডের সাধারন সম্পাদক ।

সাংসদ নুরুল হকের এই দখলের কাহিনী নিয়ে খুলনা , যশোর ও সাতক্ষিরার স্থানীয় এবং বাংলাদেশের একাধিক জাতীয় পত্রিকা ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। সকল মহল থেকে সাংসদের বিরুদ্ধে নিন্দার ঝড় ওঠে। এলাকার প্রাক্তন সাংসদ আওয়ামিলীগ নেতা অ্যাডভোকেট সোহরাব আলী সানা সহ আওয়ামিলীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ আজিজের বসতবাড়ী দখলের নিন্দা জানিয়ে তা ফেরত দেয়ার দাবী করেছেন।

এরমধ্যেই গত ২৭ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশের সকল সিনিয়র পুলিশ কর্মকর্তাদের সমাবেশে প্রধানমন্ত্রী সোচচার হয়েছেন দখলবাজদের বিরুদ্ধে । তিনি নির্দেশনা দিয়েছেন দখলবাজদের বিরুদ্ধে শক্ত ভুমিকা নিতে। কারও নাম না করে বলেছেন প্রভাবশালীরা এমন কাজ করলে সরাসরি তাকে ( প্রধানমন্ত্রী ) জানাতে।

প্রধানমন্ত্রীর নির্দেশনার একদিনের মধ্যেই সাংসদ নুরুল হকের দখলের বিরুদ্ধে শক্ত ব্যবস্হা নেয়ার নির্দেশনার কাগজ পাঠানো হয়েছে পুলিশের কাছে। ডিআইজি খুলনার অফিস হয়ে এ কাগজ ইতিমধ্যেই পৌছে গেছে পুলিস সুপারের কাছে।প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো চিঠিতে সাংসদ নুরুল হকের বিরুদ্ধে ব্যবস্হা গ্রহন করে তা অবগত করতেও বলা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নির্দেশনার কাগজ পাওয়ার কথা খুলনার পুলিশ সুপার স্বীকার করেছেন।

এখন দেখার বিষয় বাস্তহারা আজিজ তার বাড়ী ফিরে পাবেন কিনা। প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে পুলিশ তৎপর হয় কিনা।।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন