News71.com
 Bangladesh
 30 Jan 16, 01:21 AM
 983           
 0
 30 Jan 16, 01:21 AM

চট্টগ্রামে ছাত্রলীগের তান্ডব ।। ব্যাপক ভাঙচুর

চট্টগ্রামে ছাত্রলীগের তান্ডব ।। ব্যাপক ভাঙচুর

চট্টগ্রাম সংবাদদাতা : নগরীর জিইসি মোড় ও আশপাশের এলাকায় গত বৃহস্পতিবার রাতে ব্যাপক গাড়ি ভাঙচুর করেছে ছাত্রলীগ। এ সময় প্রাইভেট ক্লিনিকসহ বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানেও হামলা হয়। রাত সোয়া ১০টা থেকে প্রায় ঘণ্টাব্যাপী চলে এই ভাংচুর। এসময় একটি বেসরকারি টিভি চ্যানেলের মাইক্রোবাসসহ অন্তত অর্ধশত গাড়ি ভাঙচুর হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।ভাংচুর হওয়া গাড়ীগুলোর বেশিরভাগ সিইসি মোড় থেকে গোলাপাহাড় হয়ে শিল্পকলা একাডেমি 

এলাকায় সড়কের দুই পাশে পার্কিং করা ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এমইএস কলেজ ছাত্রলীগের ৭০ থেকে ৮০ জন নেতাকর্মী জয় বাংলা শ্লোগান দিয়ে আকস্মিক এই ভাংচুর শুরু করে। ঘটনার সময় এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায় । বন্ধ হয়ে যায় দোকানপাটও।

জানাযায় ছাত্রলীগের এক নেতাকে বরণ করতে শাহ আমানত বিমানবন্দরে যাওয়ার পথে নগরীর বন্দরটিলায় এক মাইক্রোবাস চালকের সাথে ছাত্রলীগ নেতাকর্মীদের ঝামেলা হয়। এসময় রাস্তায় স্থানীয় জাকারিয়া ড্রাইভারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা তার উপর হাত তুলেন। এ সময় জাকারিয়াসহ স্থানীয়রা সমবেত হয়ে রাস্তা বন্ধ করে দিয়ে তাদের আটকায় এবং মারধর করেন। তাদের মোটরসাইকেলও ভাঙচুর করা হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। এ ঘটনার পাল্টা হিসেবে ছাত্রলীগ এ ভাংচুর চালায়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন