News71.com
 Bangladesh
 31 Jan 16, 01:00 AM
 1012           
 0
 31 Jan 16, 01:00 AM

ঋষিপল্লীতে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের তান্ডব ।। আহত ১৫ গ্রামবাসী

ঋষিপল্লীতে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের তান্ডব ।। আহত ১৫ গ্রামবাসী

নিউজ ডেস্ক :তিন কিশোরীকে উত্ত্যক্ত করার প্রতিবাদে যশোরের মণিরামপুর উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের পাড়ালা ঋষিপল্লীতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। করেছে দুর্বৃত্তরা। অভিযোগ দুর্বৃত্তদের নেতৃত্ব দিয়েছেন স্থানীয় এক ছাত্রলীগের নেতা। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে আটক করতে পারেনি।

জানাগেছে , ঋষিপল্লীর তিন কিশোরীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ঋষিপল্লীতে হামলা করে দুর্বৃত্তরা। স্কুলে যাওয়ার পথে বেশ কিছুদিন ধরে তাদের উত্ত্যক্ত করছিল বাহির ঘরিয়া গ্রামের ইব্রাহিম হোসেন, পাড়ালা গ্রামের মামুন ও তার বন্ধু রিমন। এ ব্যাপারে তারা স্কুলের প্রধান শিক্ষকের কাছে অভিযোগ করে।

বিষয়টি জানাজানি হলে ইব্রাহিমসহ তার বন্ধুরা ক্ষুব্ধ হয়। বুধবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে ইব্রাহিম ও তার সহযোগীরা কিশোরীদের ধাওয়া করে। স্থানীয়রা ওই ঘটনার প্রতিবাদ করায় শনিবার দুপুর ২টার দিকে দূর্বাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আবু সাঈদ ও ইব্রাহিমের নেতৃত্বে ৩০-৩৫ জন সন্ত্রাসী লাঠিসোটা, রড ও ধারালো অস্ত্র নিয়ে ঋষিপল্লীতে হামলা চালায়।

তাদের এলোপাতাডী এই হামলায় ঋষিপল্লীর গোবিন্দ দাস, মুকুন্দ দাস, জিতেন্দ্র দাস, পূর্ণিমা দিসা, জয়দেব দাস, সকালী রানী দাস, অধীর দাস, নীল কুমার দাসসহ অন্তত ১৫ জন আহত হন।

এসময় সন্ত্রাসীরা ঘরের আসবাবপত্র ভাঙচুর করে গোবিন্দ, মুকুন্দ ও নীলপদ দাসের ঘরে আগুন ধরিয়ে দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণ করে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন