News71.com
 Bangladesh
 01 Feb 16, 12:06 PM
 1060           
 0
 01 Feb 16, 12:06 PM

উপজেলা চেয়ারম্যান কতৃক নারী ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত।। এলাকায় উত্তেজনা

উপজেলা চেয়ারম্যান কতৃক নারী ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত।। এলাকায় উত্তেজনা

নিউজ ডেস্ক : বরিশালের উজিরপুর উপজেলা চেয়ারম্যানের হাতে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান নারী নেত্রী উর্মিলা বাড়ৈকে প্রকাশ্যে বাজারের মধ্যে অশ্লীল ভাষায় গালিগালাজসহ লাঞ্ছিত করেছে উপজেলা চেয়ারম্যান। এনিয়ে এলাকাবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় বড়ধরনের সংঘাতের আশংকা রয়েছে।

ঘটনাটি ঘটেছে উজিরপুর উপজেলার সংখ্যালঘু অধ্যুষিত জল্লা ইউনিয়নের কারফা বাজারে। কোন কারন ছাড়াই
জনপ্রিয় চেয়ারম্যান নারী নেত্রী উর্মিলা বাড়ৈকে কোনো কারণ ছাড়াই অশ্লীল ভাষায় গালিগালাজসহ লাঞ্ছিত করে। এসময় উপজেলা চেয়ারম্যানের ওপর বাজারে উপস্থিত লোকজন ক্ষিপ্ত হয়। তাৎক্ষনিক ইউপি চেয়ারম্যান উর্মিলা বাড়ৈ উত্তেজিত জনতাদের শান্ত করেন।

জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান তার সহযোগী বিশ্বজিত হালদার নান্টুকে জল্লা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী করার জন্য বর্তমান চেয়ারম্যান উর্মিলা বাড়ৈকে লাঞ্ছিত করার মাধ্যমে এলাকায় প্রভাব বিস্তার শুরু করেছেন। এ ব্যাপারে চেয়ারম্যান উর্মিলা বাড়ৈর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার রাজনৈতিক অভিভাবক জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি দেখবেন। অন্যকোন বিষয়য়ে তিনি মন্তব্য করতে রাজি হননি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন