News71.com
 Bangladesh
 01 Feb 16, 02:38 AM
 2384           
 0
 01 Feb 16, 02:38 AM

সাংসদ নুরুল হকের দখলবাজির বিরুদ্ধে পুলিশি তদন্ত শুরু।। জনমনে স্বস্থি

সাংসদ নুরুল হকের দখলবাজির বিরুদ্ধে পুলিশি তদন্ত শুরু।। জনমনে স্বস্থি

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রীর নির্দেশে খুলনা ৬ আসনের সাংসদ অ্যাডভোকেট শেখ মোহাম্মদ নুরুল হকের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। খুলনা জেলা পুলিশের একজন অভিজ্ঞ কর্মকর্তাকে এ তদন্তভার দেওয়া হয়েছে। পাইকগাছা পৌর আওয়ামিলীগের ৪ নম্বর ওয়ার্ডের সাধারন সম্পাদক আব্দুল আজিজের অভিযোগের ভিত্তিতে এ তদন্ত হচ্ছে বলে জানাগেছে ।

উল্লেখ্য সাংসদ নুরুল হক ৫ই জানুয়ারি ২০১৪ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় চরম দখলবাজী শুরু করেন। গ্রামের গরীব চাষী থেকে শহরের ধনাঢ্য ব্যক্তি আর ব্যবসায়ী থেকে রাজনীতিবিদ কেউই বাদ পড়েনি তার আক্রোশ থেকে।

সর্বশেষ তার দখলের স্বীকার হয়েছেন পাইকগাছা পৌর আওয়ামিলীগ নেতা আব্দুল আজিজ। রাতের অন্ধকারে ফিল্মি স্টাইলে তার বসতবাড়ীটি দখল করে নিয়েছেন সাংসদ নুরুল হক। আজিজের বাড়ীর চারপাশে জেলখানার মত উঁচু করে প্রাচীর তোলা হয়েছে। সাংসদের হয়রানী মুলক মামলায় আওয়ামিলীগ নেতা আজিজের পরিবারের পুরুষগুলো পালিয়ে বেড়াচ্ছে। আর বাড়ীর মধ্যে আটকে পড়ে থাকা মহিলা ও শিশুরা তীব্র শীতে অর্ধাহারে অনাহারে মানবেতর জীবন কাটাচ্ছে।

এদিকে সাংসদ নুরুল হকের বিরুদ্ধে তদন্ত শুরু হওয়ায় পাইকগাছা কয়রার সাধারন মানুষের মধ্যে স্বস্থি ফিরেছে। সাংসদের বিরুদ্ধ বস্তুনিষঠ সংবাদ প্রকাশ করায় news71 এর সংশ্লিষ্ট খবরের কপি প্রিন্ট করে হাজার হাজার কপি সাধারন মানুষের মধ্যে বিতরন করা হয়েছে। সাংসদের বিরুদ্ধে তদন্তের খবরে চানচল্য ছড়িয়েছে গোটা পাইকগাছা কয়রা এলাকায়।

এদিকে nwes71 এর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে সংযুক্ত করার দায়ে সাংসদ নুরুল হকের উপস্থিতিতে তার সাঙ্গ-পাঙ্গদের হাতে লাঞ্চনার স্বীকার হতে হয়েছে সাতক্ষিরা থেকে প্রকাশিত দৈনিক দৃষ্টিপাতের সাংবাদিক শাহবাজ । এ বিষয়ে লাঞ্চনার স্বীকার এই সাংবাদিক প্রশাসনের হস্তক্ষেপ কামনা করলে প্রথমে সাংসদ লাঞ্চিত সাংবাদিকের নামে তথ্য প্রযুক্তি আইনে মামলা করার চেষ্টা করেন। সাংসদের এই অপচেষ্টায় বেকে বসে পুলিশ। কয়রা থানা থেকে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে সাফ জানিয়ে দেয়া হয়েছে তারা কোন হয়রানী মুলক মামলা নিতে পারবেন না।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন