News71.com
 Bangladesh
 04 Mar 21, 12:18 PM
 99           
 0
 04 Mar 21, 12:18 PM

মেহেরপুরের গাংনীতে ছেলের প্রেমিকাকে সারারাত পাহারা দিলেন বাবা।।

মেহেরপুরের গাংনীতে ছেলের প্রেমিকাকে সারারাত পাহারা দিলেন বাবা।।

 

নিউজ ডেস্কঃ বিয়ের দাবিতে বাড়িতে অবস্থান নেওয়া ছেলের কিশোরী প্রেমিকাকে সারারাত পাহারা দিয়েছেন প্রেমিকের বাবা। এর আগে প্রেমিকা বাড়িতে আসার খবরে পালিয়ে যান প্রেমিক, এমন ঘটনা ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলায়। জানা গেছে, বিয়ের দাবিতে বাড়িতে অবস্থান নেওয়া ওই কিশোরী আত্মহত্যা করে পুরো পরিবারকে ফাঁসিয়ে দিতে পারে- এমন আশঙ্কায় প্রেমিকের বাবা প্রায় দুই রাত মেয়েটিকে পাহারা দিয়েছেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাওট গ্রামের দিনমজুর আব্দুল বারির মেয়ে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ময়না গত মঙ্গলবার সকালে বিয়ের দাবিতে ছাতিয়ান গ্রামের হাওড়াপাড়া এলাকার তার প্রেমিক আকাশের বাড়িতে এসে ওঠে। খবর পেয়ে আকাশ বাড়ি থেকে পালিয়ে যায়। কিন্তু আকাশ বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেয় ময়না। তাই আকাশের বাবা জহুরুল ইসলাম রাত জেগে ছেলের প্রেমিকাকে পাহারা দিয়েছেন; যাতে মেয়েটি কোনো দুর্ঘটনা না ঘটায়।

 

বিষয়টি সমাধানে বুধবার (০৩ মার্চ) রাতে সামাজিকভাবে বৈঠকে বসেন স্থানীয় গণ্যমান্য বক্তিরা। পরে রাতেই মেয়েটিকে বুঝিয়ে তার বাড়িতে পাঠানো হয়। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি। সমাধানের জন্য স্থানীয় জনপ্রতিনিধিকে নির্দেশ দেওয়া হয়েছে। এরপরও সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন