News71.com
 Bangladesh
 18 Feb 16, 08:00 AM
 1161           
 0
 18 Feb 16, 08:00 AM

তিল থেকে তাল ।।

তিল থেকে তাল ।।

পাথরঘাটা সংবাদদাতা : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিশাল একটি দূর্ঘটনা ঘটেছে। ঠিক যেন তিল থেকে তালের মত ঘটনা এটা ।গ্রামের টিউবয়েল মেরামতের জন্য সামান্য চাঁদা আদায় করতে যেয়ে বরগুনার পাথরঘটায় ধারাল দায়ের আঘাতে পেটের চামড়া কেটে ভুড়ি বের হয়েছে এক যুববকের। মূমূর্ষ অবস্থায় ঐ যুবককে বরিশাল মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে। নিজ গ্রামের একটি টিউবওয়েল মেরামতের চাদাঁ তোলা নিয়ে চাঁদা তোলার জেরে ঝগড়ার পর এ নৃশংস ঘটনা ঘটে।বুধবার রাতে থানায় মামলা রুজু হলে জড়িত ২জনকে গভীর রাতেসগ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটে বুধবার (১৭ ফেব্র“য়ারি) রাত ৯টার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের কালিবাড়ি গ্রামে। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগ,পাথরঘাটা থানার পুলিশ ও এলকাবাসির সূত্রে জানা গেছে, বুধবার (১৭ ফেব্র“য়ারি) কালিবাড়ি গ্রামের দিন মজুর মো.ইউসু মিয়ার ছেলে মো. দুলাল হোসেন (২৫) এর সাথে একই গ্রামের মো. জাকির হোসেনের ছেলে মো. জসিম মিয়ার সাথে একটি টিউবওয়েল মেরামতের চাদাঁ তোলা নিয়ে কথা কাটাকাটি হয়।দুলাল হোসেন বেশী পরিমান টাকা না তুলতে বারণ করলে জসিম উদ্দিন ক্ষিপ্ত হয়ে একটি ধারাল বিদেশী চাকু দিয়ে পেট জুরে আড়াআড়ি পোঁচ দিলে চামড়া কেটে নাড়ি-ভুড়ি বের হয়ে আসে। রাত ১০টায় তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পাথঘাটা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাজাহুরুল রেজোয়ান জানান,পেটের চামড়ার নয়টি স্তরের ৮টি স্তর কেটে ভুড়ি বাইরে বের হয়ে আসে। রক্তক্ষরন বন্ধকরা যাচ্ছেনা। স্থানীয় ভাবে কোন রক্ত দেয়ার ব্যবস্থা নেই। তাই বরিশাল প্রেরণ করা হয়েছে। হাসপাতালে গিয়ে দেখা যায় দুলালের পেটে একটি গামছা দিয়ে পেচিয়ে এ্যম্বুলেন্সে তোলা হয়েছে। সাথে তার বাবা মা আহাজারি করছেন। পাথরঘাটা থানার সাব-ইনন্সপেক্টর মো. ফারুক মৃধা জানান, হাসপাতালে আহত দুলাল ঘটনার বিবরণ দিয়েছে।পুলিশ যুবক জসিম ও তার বাবাকে গত রাতেই গ্রেফতার করে মামলা রুজু করে।ঘঠনার সাথে জড়িত জসিম ও তার বাবা মো. জাকিরকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে কোর্টে সোপর্দ করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন