News71.com
 Bangladesh
 24 Feb 16, 02:52 AM
 1046           
 0
 24 Feb 16, 02:52 AM

আগামী ৬ মার্চ থেকে ৩৫তম বিসিএসের দ্বিতীয় দফার ভাইবা শুরু।। পিএসসির ঘোষনা

আগামী ৬ মার্চ থেকে ৩৫তম বিসিএসের দ্বিতীয় দফার ভাইবা শুরু।। পিএসসির ঘোষনা

নিউজ ডেস্ক : ৩৫তম বিসিএসের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে দ্বিতীয় দফায় মৌখিক পরীক্ষার সময়সূচি ঘোষণা করেছে সরকারি কর্মকমিশন (পিএসসি)।


পিএসসি ঘোষিত সময়সুচি অনুযায়ি আগামী ৬ মার্চ থেকে সাধারণ ও কারিগরি/পেশাগত ক্যাডারের প্রার্থীদের নিয়ে দ্বিতীয় দফায় মৌখিক পরীক্ষা শুরু হবে। ইতিপূর্বে গত ৩১ জানুয়ারি থেকে শুরু হয়ে আগামি ৩ মার্চ প্রথম দফায় প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

৬ মার্চ সকাল ১০টায় আগারগাঁওয়ে পিএসসি’র প্রধান কার্যালয়ে মৌখিক পরীক্ষা শুরু হবে বলে আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক দফতর জানিয়েছে। পিএসসি’র পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২১ মার্চ পর্যন্ত প্রার্থীদের মৌখিক পরীক্ষা চলবে।

প্রার্থীদের তালিকা পিএসসি’র ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। তাদের নির্ধারিত তারিখে উপস্থিত হতে হবে।
মৌখিক পরীক্ষার জন্য সাক্ষাৎকারপত্র কমিশনের ওয়েবসাইট (www.bpsc.gov.bd) থেকে ডাউনলোড এবং এ সংক্রান্ত বিপিএসসি ফরম-৩ অনলাইনে ওয়েবসাইটে (http:/bpsc.teletalk.com.bd) পূরণ করে ডাউনলোড করে নিতে হবে।

উল্লেখ্য গত ১৩ জানুয়ারি ৩৫তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করে পিএসসি । এবারের লিখিত পরীক্ষার উত্তীর্ণ হয়েছেন ৬ হাজার ৮৮ জন চাকুরী প্রাথী ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন