News71.com
 Bangladesh
 29 Feb 16, 02:06 AM
 1095           
 0
 29 Feb 16, 02:06 AM

পিস কমিটির নেতার ছেলে হওয়ার অভিযোগে খুলনার সুরখালীতে ইউপি নির্বাচনে হাদীকে হটিয়ে নৌকা পেলেন ছাত্রনেতা সাগর।।

পিস কমিটির নেতার ছেলে হওয়ার অভিযোগে খুলনার সুরখালীতে ইউপি নির্বাচনে হাদীকে হটিয়ে নৌকা পেলেন ছাত্রনেতা সাগর।।

খুলনা সংবাদদাতা : পাকিস্তানের দালালখ্যাত পিস কমিটির নেতার ছেলে সরদার আব্দুল হাদীর মনোনয়ন প্রত্যাহার করে নিল আওয়ামী লীগ। তার স্থলে বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হয়েছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগরকে। সাগর ওই ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও বটিয়াঘাটা উপজেলা আওয়ামিলীগের প্রাক্তন সাধারন সম্পাদক আজিজ গোলদারের সুযোগ্য পুত্র ।

এদিকে ছাত্রনেতা সাগর নৌকা প্রতীক পাওয়ায় আনন্দ প্রকাশ করে খুলনা জেলা আওয়ামিলীগ সভাপতি শেখ হারুনুর রশীদ বলেন, আব্দুল হাদী সরদারের বাবা আব্দুল হাকিম সরদার সুরখালী ইউনিয়নে মুক্তিযুদ্ধের সময়ে ব্যাপক হত্যাযজ্ঞ চালিয়েছিলেন। তার হত্যা ও গুমের সে সময়ের বিভীষিকা এখনো মানুষ ভুলতে পারেনি। এসব অভিযোগে তার মনোনয়ন বাতিল করে সুরখালীতে মুশফিকুর রহমান সাগরকে মনোনয়ন দিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য সুরখালীতে সরদার আব্দুল হাদীকে নৌকা প্রতীক দেওয়ায় হাদীর বাবা রাজাকার- এমন অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগরের পক্ষে সংবাদ সম্মেলন, বিক্ষোভ মিছিল করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার মনোনয়ন বাতিলের দাবি জানিয়েছিলো তৃণমূল নেতাসহ স্থানীয় মুক্তিযোদ্ধারা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন