News71.com
 Bangladesh
 01 Mar 16, 01:50 AM
 1001           
 0
 01 Mar 16, 01:50 AM

ট্রাক ও প্রাইভেট কারসহ রাজধানীতে ৯৮২ বোতল ফেন্সিডিল  উদ্ধার ও ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ।।

ট্রাক ও প্রাইভেট কারসহ রাজধানীতে ৯৮২ বোতল ফেন্সিডিল  উদ্ধার ও ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ।।

নিউজ ডেস্ক : ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ (উত্তর) এর ‘অবৈধ মাদক উদ্ধার ও প্রতিরোধ টিম এর একটি দল কর্তৃক অবৈধ মাদক উদ্ধার এর লক্ষে¨ ঢাকা মহানগরীর রামপুরা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালিত হয়। বিশেষ অভিযান পরিচালনাকালে উক্ত টিম ভোর আনুমানিক ০৬.৪৫ ঘটিকার সময়ে গোপন সংবাদের ভিত্তিতে রামপুরা থানাধীন ১ ডিআটি রোডস্থ এমএল টাওয়ার এর সামনের পাকা রাস্তায় ঢাকা মেট্রো –ট-১৬-৮৮২৮ রেজি নম্বর বিশিষ্ট একটি ট্রাক ও ঢাকা মেট্রো –গ-১২-৫১৫৪ রেজি নম্বর বিশিষ্ট একটি প্রাইভেট কার থামিয়ে তল্লাশি করে। এসময় ট্রাকটি হইতে মোট ৩৮২ বোতল ফেন্সিডিলসহ আসামী ১) মোঃ জাফর আলী মোল্লা(৫০), ২)জাহিদুল ইসলাম @ জাহিদ (৩৫), ৩)মোঃ শাহীন মোল্লা(২৩) কে গ্রেফতার করা হয় এবং প্রাইভেট কারটি তল্লাশী করে মোট ৬০০ বোতল ফেন্সিডিলসহ আসামী ৪) মোঃ বিল্লাল হোসেন @ কাজল (২৭), ৫) তোফাজ্জল হোসেন @ সাগর (৩৭), ৬) মোঃ আবুল বাসার @ বাবু (২৬) কে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসার কাজে ব্যবহৃত উক্ত দুইটি গাড়ি, দুইটি মোবাইল ফোন এবং মোঃ আবুল বাসার @ বাবু এর নিকট হইতে মাদক মাদক কেনাবেচা হতে প্রাপ্ত ৮০০০ টাকা জব্দ করা হয়| প্রাথমিকভাবে জানা যায় তারা দীর্ঘদিন যাবত পরস্পরের সহযোগীতায় দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা হইতে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য ঢাকা মহানগরীতে সরবরাহ করত অবৈধ মাদক ব্যবসা পরিচালনা করে আসিতেছে।

ঢাকা মহানগর পুলিশ এর গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ (উত্তর) এর উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম (বিপিএম, পিপিএম-বার) এর নির্দেশনায় এডিসি মোঃ মাহফুজুল ইসলাম (পিপিএম-বার) এর তত্তাবধানে, পুলিশ হেডকোয়ার্টার্সের LIC ইউনিট এর সহযোগীতায় ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ মাহমুদুল কবীর এর নেতৃত্বে ‘অবৈধ মাদক উদ্ধার ও প্রতিরোধ টিম(উত্তর) টিম কর্তৃক উক্ত অভিযানটি পরিচালিত হয়। এ সংক্রান্তে রাজধানীর রামপুরা থানায় একটি মামলা রুজু হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন