News71.com
 Bangladesh
 01 Mar 16, 10:28 AM
 891           
 0
 01 Mar 16, 10:28 AM

মোড়লগঞ্জে সন্ত্রাসীদের আটকের দাবিতে সড়ক অবরোধ।। দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

মোড়লগঞ্জে সন্ত্রাসীদের আটকের দাবিতে সড়ক অবরোধ।। দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে অস্ত্রবাজ সন্ত্রাসীদের আটকের দাবিতে সড়ক অবরোধ ও বাজারের দোকানপাট বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা। আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে ১০টাপর্যন্ত দৈবজ্ঞহাটি বাজারের ব্যবসায়ীর সড়ক অবরোধ করে প্রতিবাদ সভা করেন। সভায় ব্যবসায়ী নেতা মফিজুর রহমান, মিজানুর রহমান ডিয়ার, গিয়াস মল্লিক, মিজানুর রহমান মিলন, ডা. মিন্টু ও মো.শামীম বক্তৃতা করেন।

দৈবজ্ঞহাটি ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুজা উদ্দিন সূজা প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে বাজারে মহড়া দিয়েছে এমন অভিযোগে এই সভা করা হয়। ক্ষুব্ধ ব্যবসায়ীরা সূজা উদ্দিনকে আটকের দাবিতে সোমবার রাত ৮টা থেকে অনির্দিষ্ট কালের জন্য বাজারের সকল দোকান বন্ধ করে দেন ।

বিষয়টি জানাজানি হতে প্রাসাশনর টনক নড়ে । উর্ধতন কতৃপক্ষের নির্দেশে আজ মঙ্গলবার দুপুর ২টায় মোড়েলগঞ্জ থানার ওসি মো. রাশেদুল আলম বৈঠক করেন ব্যবসায়ী নেতাদের সাথে। আশ্বাস দেন ব্যবস্হা গ্রহনের । অবশেষে ওসির হস্তক্ষেপে দোকান পাট খুলে কর্মসূচী প্রত্যাহার করেন ব্যাসায়ীরা। বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল ফকির জানান, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দৈবজ্ঞহাটিতে বহিরাগত অস্ত্রবাজ সন্তাসীদের আনাগোনা বেড়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন