News71.com
 Bangladesh
 02 Mar 16, 12:00 PM
 1120           
 0
 02 Mar 16, 12:00 PM

অপহরন না অন্যকিছু ? বাগেরহাট থেকে নিঁখোজ সাংবাদিক সাংবাদিক উদ্ধার হলেন নাটোর থেকে।।

অপহরন না অন্যকিছু ? বাগেরহাট থেকে নিঁখোজ সাংবাদিক সাংবাদিক উদ্ধার হলেন নাটোর থেকে।।

সাকিব হাসান জনি, বাগেরহাট : অপহরন না অন্য কিছু বিষয়টি অস্পষ্ট । দক্ষিনের জেলা বাগেরহাটের মোল্লাহাট থেকে নিখোঁজ এক সংবাদকর্মী ২৪ ঘন্টা পর উদ্ধার হলেন উত্তরাঞ্চলের নাটোর থেকে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নাটোর শহরের দত্বপাড়া নামক এলাকার রাস্তার পাশে অচেতন অবস্থায় পাওয়া গেছে তাকে । উদ্ধার হওয়া এই সাংবাদিকের নাম মো. মোস্তাহিদুর রহমান টুটুল । নাটোরের স্থানীয় জনসাধারণ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে । টুটুল মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকার মো. জামিল আহমেদ মিয়ার ছেলে এবং গোপালগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক যুগকথা পত্রিকার মোল্লাহাট প্রতিনিধি ও মোল্লাহাট প্রেসক্লাবের সহ-সাধারণসম্পাদক।

নাটোর সদর থানার ওসি মো. মিজানুর রহমান সাংবাদিকদের কাছে নিঁখোজ টুটুলের উদ্ধারের খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ধ্যায় স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। জ্ঞান ফিররে তাকে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা জানা যাবে।
মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোফিজুর রহমান জানান, রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে বাগেরহাট মাওয়া মহাসড়কের কাহালপুর এলাকা থেকে মোস্তাহিদুর রহমান টুটুল নিখোঁজ হন। সাংবাদিকতার পাশাপাশি তিনি স্থানীয় সাগর ফিলিং টেশনের ম্যানেজার হিসাবেও চাকরি করতেন।

গত রবিবার টুটুল বাড়ী না ফেরায় তার খোঁজ শুরু করে পরিবারের লোকেরা । খোঁজাখুঁজির এক পর্যায় গত সোমবার সকালে স্থানীয়রা মাওয়া - বাগেরহাট মহাসড়কের কাহালপুর এলাকা থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনসেটটি খুঁজে পায়। এ ঘটনায় নিখোঁজ টুটুলের মা মারজিয়া বেগম রাতেই সন্তান নিখোঁজ হওয়ার বিষয়ে মোল্লাহাট থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন।

টুটুলের নিঁখোজ রহস্য এখন মোল্লাহাটের আলোচনার বিষয়বস্ততে পরিনত হয়েছে। অপহরন, আত্মগোপন না অন্যকিছু বিষয়টি এখনও স্পষ্ট না । উদ্ধার হওয়া টুটুল সুস্থ ও স্বাভাবিক হয়ে বাড়ী ফিরলে জানা যাবে মুল রহস্য এমনটাই ধারনা সকলের ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন