News71.com
 Bangladesh
 03 Mar 16, 11:57 AM
 791           
 0
 03 Mar 16, 11:57 AM

বাগেরহাটে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩৪জন চেয়ারম্যানসহ মোট ৭৪ জন জনপ্রতিনিধি ভোট ছাড়াই নির্বাচিত ।।

বাগেরহাটে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩৪জন চেয়ারম্যানসহ মোট ৭৪ জন জনপ্রতিনিধি ভোট ছাড়াই নির্বাচিত ।।

নিউজ ডেস্ক : বাগেরহাট জেলার ৯টি উপজেলার ৭৪টি ইউনিয়নের মধ্যে ৩৪ জন চেয়ারম্যানের পাশাপাশি সাধারণ সদস্য পদে ৩৩ জন ও সংরক্ষিত সদস্য পদে সাতজন নারী ভোট ছাড়াই নির্বাচিত হয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩৪ জন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাধারণ সদস্য ও নারী সদস্যরা সবাই আওয়ামী লীগের নেতা-নেত্রী।

এরমধ্যে ভোট ছাড়াই বাগেরহাট সদর উপজেলায় ১৫ জন ইউপি সদস্য ও চারজন সংরক্ষিত নারী সদস্য, রামপালে দুজন সদস্য ও একজন সংরক্ষিত নারী সদস্য, চিতলমারীতে দুজন সদস্য ও একজন সংরক্ষিত নারী সদস্য, ফকিরহাটে একজন সদস্য ও একজন সংরক্ষিত নারী সদস্য, মংলায় দুজন, মোল্লাহাটে দুজন, কচুয়ায় দুজন, মোড়েলগঞ্জে সাধারণ সদস্য পদে ছয়জন ও শরণখোলা উপজেলায় একজন সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন। বাগেরহাট জেলা নির্বাচন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।

চেয়ারম্যান পদে বাগেরহাট জেলায় মোল্লাহাট ও চিতলমারী উপজেলার ১৩টির মধ্যে সবকটি, বাগেরহাট সদরের ১০টির মধ্যে ৯টি, কচুয়ায় সাতটির মধ্যে চারটিতে, মোড়েলগঞ্জের ১৬টি মধ্যে তিনটি, রামপালে ১০টির মধ্যে দুটি, মংলায় ছয়টির মধ্যে একটি, ফকিরহাটে আটটির মধ্যে দুটিতে ভোট ছাড়াই আওয়ামী লীগের ৩৪ প্রার্থী বিজয়ী হয়েছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন