News71.com
 Bangladesh
 07 Mar 16, 02:23 AM
 537           
 0
 07 Mar 16, 02:23 AM

চট্টগ্রামে শিশু পুত্রের সামনে মাকে হত্যা ।। বাড়ীর লোক বলছে নিছক ডাকাতি, পুলিশের ধারনা অন্য

চট্টগ্রামে শিশু পুত্রের সামনে মাকে হত্যা ।। বাড়ীর লোক বলছে নিছক ডাকাতি, পুলিশের ধারনা অন্য

নিউজ ডেস্ক : শনিবার রাতে চট্টগ্রাম নগরীর বায়েজীদ বোস্তামি এলাকার কো-অপারেটিভ হাউজিং সোসাইটিতে খুন হন পারভীন আক্তার (৩৮)। তিনি সেখানকার ১৩ নম্বর সড়কের ৩৮ নম্বর ফ্লাটের খাতুন ভিলার তিন তলার বাসিন্দা । ওই বাড়ির বেশ কয়েকটি ফ্লাট তার নিজের স্বামীর। বাকিগুলোর মালিক তার ভাসুর। ধারনা করা হচ্ছে ছয়তলা বিল্ডিংয়ের মালিকানা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিরোধের জের ধরে এই ঘটনা ঘটতে পারে ।তবে পরিবারের অন্য সদস্যরা দাবি করছে এটা ডাকাতি।

বায়েজীদ থানার ওসি মোহাম্মদ মহসিন জানান পরিবারের লোকজন বলছে এটা নিছক ডাকাতির ঘটনা । কিন্তু আলামত বলছে ভিন্ন কিছু। পারভীনের স্বামী দেশের বাইরে থাকে। ওই বাসায় সে আর তার ছেলে সাঈদই থাকতো। খুনিরা পূর্ব পরিকল্পিতভাবে খুন করে বলে ধারনা। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মামুন নামের পরিবারের এক সদস্যকে আটক করেছে।

নিহতের শিশু পুত্র সাঈদ বায়েজীদ এলাকার হলি চাইল্ড স্কুলের ৫ম শ্রেণীর ছাত্র। সাঈদের উপস্হিতিতে তার মাকে হত্যা করে দুর্বত্তরা । সাঈদ পুলিশের কাছে বর্ননা করে তার মাকে হত্যার কাহিনী । সে বলে, "শনিবার রাত ৮টায় গৃহশিক্ষক জনি তাকে পড়িয়ে বেরিয়ে যান। সে চলে যাওয়ার পরপরই বাসার খোলা দরজা দিয়ে ভেতরে ঢুকে পড়ে ৩ যুবক। তাদের পরনে শার্ট-প্যান্ট ছিলো। ওরা ঢুকেই সাঈদের মাকে বলে আমাদের চিনতে পেরেছেন। তাদের দেখে পারভীন আক্তার চিৎকার দেয়ার চেষ্টা করলে একজন মুখ চেপে ধরে। অন্য দুইজন টেনে হিঁচড়ে বাসার ভেতরে শোবার ঘরে নিয়ে যায়।
এদের মধ্যে একজন তার গলাটিপে হত্যার পর সাঈদকেও মারার চেষ্টা করে। তাকে নিয়ে যায় বাথরুমে। সেখানে অনেকক্ষণ ধস্তাধস্তির পর ব্যর্থ হয়ে তাকে ঘরের সোনাদানা কোথায় আছে জিজ্ঞেস করে। এরপর মায়ের মৃত্যু নিশ্চিত হলে বলে মুখে পানি ছিটিয়ে দিতে। তোর মা অজ্ঞান হয়ে আছে। চলে যাওয়ার সময় দুর্বৃত্তরা বাসার দরজা বাইরে থেকে লাগিয়ে দেয়।"

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন