News71.com
 Bangladesh
 08 Mar 16, 01:33 AM
 569           
 0
 08 Mar 16, 01:33 AM

আমার মাইয়াকে মাইরা ছাদ থাইক্যা ফেলাই দিছে ওরা।। নিহত গৃহপরিচারিকা জনিয়ার মায়ের আহাজারি

আমার মাইয়াকে মাইরা ছাদ থাইক্যা ফেলাই দিছে ওরা।। নিহত গৃহপরিচারিকা জনিয়ার মায়ের আহাজারি

নিউজ ডেস্ক : রাজধানির কাফরুলে ন্যাম গার্ডেনের নিচ থেকে উদ্ধারকৃত মৃত তরুণী জনিয়া আক্তারকে নির্যাতন করে দশতলা বাসার ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে বলে দাবি করেছে তার মা ফুলবানু (৩৫)।

ফুলবানু বলেন, "ওরা আমার মাইয়্যারে নির্যাতন কইরা ছাদ থাইক্যা ফালাইয়া দিছে। আমার মাইয়া লাফ দিয়া মরছে আমি এইটা বিশ্বাস করি না।" অবশ্য জনিয়ার মায়ের এমন দাবির সঙ্গে একমত তার প্রতিবেশীরা।

প্রতিবেশীদের ভাষ্য, তাকে (জনিয়া আক্তার) মেরে ফেলা হয়েছে এবং মৃত্যু নিশ্চিত জেনে ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে। নইলে কেউ দশ তলার ছাদ থেকে লাফাইয়া মাটির নিচে দশ-বারো হাত দূরে যেতে পারে না।

নিহত জনিয়ার মা বলেছেন, আমার ভালো মাইয়্যারে সকালে পাঠাইলাম আর সে লাশ হইয়া গেল। সে লাফাইয়া পড়ছে আমি এ কথা মানি না। তারাই আমার মাইয়্যারে মাইরা ফেলাইছে। এহন কইতাছে সে ছাদ থাইক্যা পইড়া গেছে।

তিনি আরও বলেন, আমিতো ওগোর কোনো ক্ষতি করি নাই। তাইলে ওরা আমার মাইয়্যাডারে মারলো ক্যান? ফুলবানু জানান, পুলিশ আমাকে সঙ্গে নিয়ে যায়। তারপর ভবনের নিচে গিয়ে দেখি মেয়ের লাশ পড়ে আছে। এসময় জনিয়ার মুখ ওড়না দিয়ে পেঁচানো ছিল বলেও জানান তিনি।

ফুলবানুর সঙ্গে আসা তার কয়েকজন প্রতিবেশী অভিযোগ করে বলেন, ওই বাসায় তিন মাস আগেও চট্টগ্রামের এক মাইয়্যা ভবনের নিচের এক দোকানে ঝাঁপাইয়া পড়ছিল। নির্যাতন সহ্য করতে না পাইরা তিনবার পলাইয়া গেছিল। একদিন মারধর কইরা ফেলায় রাখছিল। পরে আমরা ও  পুলিশ গিয়া উদ্ধার করছিলাম।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন