News71.com
 Bangladesh
 08 Mar 16, 02:49 AM
 621           
 0
 08 Mar 16, 02:49 AM

বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্বপূর্ন অবদানের জন্য সাতক্ষীরায় ৫ নারী পেলেন জয়িতা সম্মাননা।।

বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্বপূর্ন অবদানের জন্য সাতক্ষীরায় ৫ নারী পেলেন জয়িতা সম্মাননা।।

সাতক্ষীরা সংবাদদাতা : আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সাতক্ষীরায় পাঁচজন নারীকে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে জেলা শিল্পকলা একাডেমিতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় তাদের এ সম্মাননা দেওয়া হয়।

সম্মাননাপ্রাপ্ত নারীরা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী শ্যামনগরের ময়না রানী মণ্ডল, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী শ্যামনগরের জাহানারা খাতুন, সফল জননী সদর উপজেলার উষা রায়, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে জীবন গড়ায় শ্যামনগরের রওশনারা খাতুন ও সমাজ উন্নয়নে বিশেষ অবদানের জন্য কালিগঞ্জের মাহফুজা খাতুন।

এদিকে, এর আগে দিবসটি উপলক্ষে ‘কর্মে অধিকারে মর্যাদায়, নারী-পুরুষ থাকবে সমতায়’ শ্লোগানকে সামনে রেখে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত সভায় সাতক্ষীরা জেলা প্রশাসক এ কে এম মহিউদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমিন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন