News71.com
 Bangladesh
 08 Mar 16, 05:25 AM
 656           
 0
 08 Mar 16, 05:25 AM

কুমিল্লায় দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ব্যাপক ভাংচুর, ক্ষতিগ্রস্ত বাড়িঘর ।।

কুমিল্লায় দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ব্যাপক ভাংচুর, ক্ষতিগ্রস্ত বাড়িঘর ।।

নিউজ ডেস্কঃ আজ মঙ্গলবার কুমিল্লার দেবিদ্বার সদর উপজেলার বড়শালঘর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম ঝারু এবং একই দলের বিদ্রোহী প্রার্থী ইউনুছ মাষ্টারের কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

সোমবার গভীর রাতের একটি তুচ্ছ ঘটনার সূত্রপাত ধরে আজ বেলা প্রায় ১১ টা পর্যন্ত ওই এলাকায় দফায় দফায় সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে। সংঘর্ষের কারনে ১০-১২ টি ব্যবসায়ী প্রতিষ্ঠান, নির্বাচনী অফিস ও বাড়ি-ঘরে হামলা এবং ভাংচুরের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে ওই ইউনিয়নের আ’লীগের বিদ্রোহী প্রার্থী ইউনুস মাষ্টারের মিছিলে হামলা চালায় আ’লীগের প্রার্থী জহিরুল ইসলামের কর্মীরা। পরে ওই ইউনিয়নের সংচাইল গ্রামে বিদ্রোহী প্রার্থী ইউনুছের একটি নির্বাচনী অফিস ভাংচুরের পরই পরিস্থিতি আরও তীব্র হয়ে উঠে।

এ সময় ইউনুস মাষ্টারের লোকজন নৌকার সমর্থক জামান (২৭), আমির (৩০), শাহীন (২৮)সহ ৫-৬ জনকে মারধর করে আহত করে। ওই ঘটনার জের ধরে পরে সোমবার রাত থেকে মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত দফায় দফায় উভয় গ্ররুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে।

সকালে বিদ্রোহী ইউনুছ মাষ্টারের সমর্থক সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম জানুর বাড়িতে হামলা চালায় নৌকার সমর্থকরা। পরে বিদ্রোহী গ্রুপের লোকজন নৌকার প্রার্থী জহিরুল ইসলামের কর্মী সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর চালায়।

দেবিদ্বার থানার এসআই নুরুল ইসলাম বলেন,  দুটি গ্রুপ  এখনও মুখোমুখি অবস্থানে রয়েছে, গত রাত থেকে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করে থানায় উভয় প্রার্থীর সমঝোতা করা হলেও মঙ্গলবার সকাল থেকেই উভয় গ্রুপ আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ে। এখন তা পুলিশের নজরদারিতে রয়েছে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন