News71.com
 Bangladesh
 19 May 16, 02:21 PM
 473           
 0
 19 May 16, 02:21 PM

দোষী প্রমাণিত হলে সংসদ সদস্য থেকে অব্যহতি দেব ।। বিতর্কিত সাংসদ সেলিম ওসমান

দোষী প্রমাণিত হলে সংসদ সদস্য থেকে অব্যহতি দেব ।। বিতর্কিত সাংসদ সেলিম ওসমান

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমান বলেছেন, শিক্ষক লাঞ্ছনার ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আমি সংসদে যাব না। এমনকি বিকেএমইএ ও চেম্বার অব কমার্সের দায়িত্ব থেকে দূরে সরে গেলাম। আর যদি তদন্তে আমি দোষী প্রমাণিত হই তাহলে সংসদসহ সকল পদ থেকে অব্যহতি দেব। আজ দুপুরে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের ৩য় তলার হল রুমে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।


এসময় সাংসদ বলেন, স্কুলের প্রধান শিক্ষক মুসলমান ও আল্লাহ রসুলকে নিয়ে কটুক্তি করায় তাকে শাস্তি দেওয়া হয়েছে। আমি একজন মুসলমান হয়ে তাকে শাস্তি দিতে পেরে আমি কৃতজ্ঞতাবোধ করছি। আল্লাহ ও নবীজিকে নিয়ে কটূক্তি করা এবং জনগণের রোষানল থেকে বাঁচাতে তাকে শাস্তি দেওয়া হয়েছে। সে নিজের ভুল স্বীকার এবং কান ধরে উঠ বস করতে সম্মত হওয়ায় জনগণের সামনে কান ধরে উঠবস করানো হয়েছে।


শুধুমাত্র তার জীবন রক্ষায় এই কাজ আমাকে করতে হয়েছে। এটা করে আমি কোনো অন্যায় করিনি। প্রধান শিক্ষকের জীবন রক্ষা করায় ঘটনার পর তিনিসহ তার পরিবারের লোকজন আমাকে লিখিত ধন্যবাদ জানিয়েছেন।


সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঘটনার বিষয়ে হাইকোর্ট রুল জারি করেছেন। শিক্ষকের জীবন রক্ষা করাটা যদি আমার অন্যায় হয়ে থাকে এবং আদালত আমাকে দোষী করে ফাঁসি দেন তাতেও আমি মাথানত করবো।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন