News71.com
 Bangladesh
 14 Jan 16, 11:17 AM
 1469           
 0
 14 Jan 16, 11:17 AM

বৈষম্যহীন উন্নয়নই বর্তমান সরকারের মুল লক্ষ্য II শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

বৈষম্যহীন উন্নয়নই বর্তমান সরকারের মুল লক্ষ্য II শিল্পমন্ত্রী আমির হোসেন আমু
নিউজ ডেস্ক - শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সমাজে একটি বৈষম্যহীন চিত্র গড়ে তোলার জন্য  বর্তমান সরকার দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। সেই ধারবাহিকতায় গ্রামীন জনগোষ্ঠীর আর্থিক উন্নয়নকল্পে দেশের প্রত্যন্ত অঞ্চলেও সমান হারে উন্নয়ন করা হচ্ছে। ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মুক্তিযোদ্ধাদের কল্যাণে আর্থিক সহায়তা ও অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল ও ঢেউ টিন বিতরণ উপলক্ষে  সভায় বৃহস্পতিবার  দুপুরে প্রধান অতিথির  বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধা ও অসহায় মানুষের সহযোগিতায় যা যা করনীয় এ সরকার তাই করছে এবং করবে। যার  ফলে মুক্তিযোদ্ধারা বংশানুক্রমে সব সুবিধা ভোগ করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ অর্থনৈতিকভাবে স্বচ্ছল হয়েছে।  আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হবার দ্বারপ্রান্তে। যারা এক সময় বাংলাদেশকে দরিদ্র দেশ হিসেবে জানত, তারাই এখন আমাদের উন্নয়ন দেখে হতবাক হয়ে যাচ্ছে। বিশ্ব দরবারে বাংলাদেশ আজ সমাদৃত।
একটি মহল দেশের বিরুদ্ধে ধর্মের অপব্যাখ্যা দিয়ে ষড়যন্ত করে যাচ্ছে অভিযোগ করে শিল্পমন্ত্রী বলেন, যারা ধর্মের নামে বিভিন্ন অজুহাত দিয়ে সরকারের উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চায়, তারাই জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ওই মহলটি  দেশের  উন্নয়নের ধারা বিনষ্ট করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোহাম্মদ কামরুল হুদার সভাপতিত্বে সমাজসেবা কর্মকর্তা মোঃনজরুল ইসলাম সঞ্চালিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঝালকাঠি জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোটে  খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, নলছিটি পৌরসভার নবনির্বাচিত মেয়র তছলিম উদ্দিন চৌধুরী প্রমুখ।
 
সভাশেষে  শিল্পমন্ত্রী ৯৭জন মুক্তিযোদ্ধার মধ্যে ৫লাখ ৫১ হাজার টাকার চেক, অসহায় ও দুস্থদের মাঝে ১হাজার ৭’শ কম্বল এবং  ৭৫বান্ডিল ঢেউটিন ও গৃহনির্মাণ খরচ জনপ্রতি তিন হাজার টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

পরে শিল্পমন্ত্রী  উপজেলার ডেবরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারের উদ্বোধন এবং রানাপাশা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন