News71.com
 Bangladesh
 06 Feb 16, 12:47 PM
 1154           
 0
 06 Feb 16, 12:47 PM

খালেদা জিয়ার বাড়ী ঘেরাও কর্মসুচিতে পুলিশের বাঁধা।।বনানী মাঠে সমাবেশ মুক্তিযোদ্ধা সন্তান ক

খালেদা জিয়ার বাড়ী ঘেরাও কর্মসুচিতে পুলিশের বাঁধা।।বনানী মাঠে সমাবেশ মুক্তিযোদ্ধা সন্তান ক

নিউজ ডেস্ক : মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্কিত বক্তব্যের প্রতিবাদে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাড়ি ঘেরাও কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশের বাধায় পড়েছে আওয়ামী লীগ সমর্থক একটি সংগঠন। শনিবার সকালে খালেদার বাড়ি ঘেরাওয়ের উদ্দেশ্যে 'মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ সংগঠনটির শতাধিক নেতা-কর্মী গুলশান ২ নম্বর চত্বরে জড়ো হলে তাদের বাধা দেয় পুলিশ।

উল্লেখ্য শুধু আজ নয় ইতিপুর্বেও বেশ কয়েকবার বিএনপি নেত্রী বেগম খালেদার জিয়ার গুলশান দুই নন্বর সেকশনের ৮৬ নম্বর সড়কের বাড়ি ঘেরাওয়ের প্রস্তুতিকালে সরকারের সমর্থক সংগঠনগুলোর কর্মসুচিতে বাঁধা দিয়েছিল পুলিশ। মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের সংখ্যা নিয়ে সন্দেহ প্রকাশ করে বক্তব্যের পর বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে নানা কর্মসূচি পালন করছে সরকার সমর্থক সংগঠনগুলো।

জানাগেছে পূর্বঘোষিত কর্মসূচি অনুসারে শনিবার সকাল ৯টার দিকে গুলশান ২ নম্বর চত্বরে জড়ো হয় ‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ এর শতাধিক নেতাকর্মী । এ সময় কূটনৈতিক পাড়ায় এই ধরনের কর্মসূচি পালনে নিষেধাজ্ঞার কথা জানিয়ে তিনি তাদের সরে যেতে বলেন মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার আহাদ।

এদিকে গুলশান দুই নম্বর চত্বরে জড়ো হতে না পেরে ‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’-এর নেতা-কর্মীরা পশ্চিম দিকে সরে এসে বনানী মাঠে এসেছেন। সেখানে খালেদাবিরোধী স্লোগান ও বক্তব্য দিচ্ছেন তারা। পুলিশের বাধার পর আন্দোলনের পরবর্তী কর্মসুচি কি হবে এখন তা নেতারা বসে ঠিক করবেন বলে জানাগেছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন