News71.com
 Bangladesh
 09 Feb 16, 01:46 AM
 907           
 0
 09 Feb 16, 01:46 AM

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ২শিশু অপহরণ করে মুক্তিপণ দাবী।। উদ্ধার তৎপরতা অব্যাহত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ২শিশু অপহরণ করে মুক্তিপণ দাবী।। উদ্ধার তৎপরতা অব্যাহত

নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শিশু অপহরণ করে মুক্তিপণ দাবীর অভিযোগ উঠেছে। এঘটনায় নাচোল থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। জানাগেছে গত ৫ফেব্রুয়ারী উপজেলার ফতেপুর ইউপির আলিশাহপুর গ্রামের গ্রামের নজরুল ইসলামের ছেলে স্থানীয় মাদ্রাসার ছাত্র শাহাদাৎ হোসেন(১১) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ওসমান আলী(১৩) অপহৃত হয়। অপহরণের ১দিন পর দুই ছাত্রের মধ্যে শাহাদাৎকে পাবনা জেলার ইশ্বরদি থেকে উদ্ধার হলেও শিশু ওসমান আলী গত ৫দিনেও উদ্ধার হয়নি। তাকে উদ্ধারের জোর তৎপরতা চলছে বলে জানিয়েছন চাঁপাই নবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহম্মেদ।

news71.com কে টেলিফোনে চাঁপাই নবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহম্মেদ জানান, অপহরনকৃত শাহদাৎ ও ওসমান(১৩)’র সাথে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার জনৈক রাজু (ওষূধ কোম্পানীর স্থানীয় বিক্রয় প্রতিনিধি)‘র পরিচয় গড়ে উঠে। এরই সুবাদে ৫ ফেব্রুয়ারী শাহাদাৎকে পার্কে বেড়ানোর কথা বলে ও ল্যাপটপ ও মোবাইল ফোনে কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে চাঁপাইনবাবগঞ্জ-গোমস্তাপুর সড়কের খোলসি নামক স্থানে ডেকে নেয়। কিশোর শাহাদাৎ তার সহপাঠী একই গ্রামের ওসমানকে সাথে করে ওই স্থানে গেলে রাজু একটি মাইক্রোবাসে দু’জনকে তুলে প্রথমে পার্কে ও পরে তাদেরকে প্রাননাশের ভয় দেখিয়ে ইশ্বরদী নিয়ে যায়।

এরপর রাজু শাহাদাতের বাড়িতে ফোন করে প্রথমে ১লাখ, পরে ৮০হাজার ও সর্বশেষ মাত্র ২০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। এদিকে শাহাদাৎ অপহৃত অবস্থায় একটি বন্ধ ঘরে রাত্রীযাপনকালে পায়খানা যাওয়ার নামকরে কৌশলে ইশ্বরদী থেকে পালিয়ে ৬ফেব্রুয়ারী (শনিবার) সকাল ৬টার দিকে নিজ বাড়ীতে ফিরে আসে। শাহাদাতের কাছে অপহরণের কথা জানতে পেরে ওসমানের পিতা ৬ফেব্রুয়ারী নাচোল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ ওসমানকে উদ্ধারের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছন পুলিশ সুপার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন