News71.com
 Bangladesh
 12 Feb 16, 01:37 AM
 1026           
 0
 12 Feb 16, 01:37 AM

পূবালী ব্যাংকের গাড়ি থেকেই ব্যাংকের বস্তা ভর্তি সাড়ে ৫০ লাখ টাকা উধাও।।

পূবালী ব্যাংকের গাড়ি থেকেই ব্যাংকের বস্তা ভর্তি সাড়ে ৫০ লাখ টাকা উধাও।।

নিউজ ডেস্ক : পূবালী ব্যাংকের নিজস্ব ক্যাশবাহী গাড়ি থেকে ওই ব্যাংকেরই সাড়ে ৫০ লাখ টাকা উধাও হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতেই ব্যাংকের এক কর্মকর্তা তার পাঁচ সহকর্মী কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে পূবালী ব্যাংকের চট্টগ্রাম সিডিএ করপোরেট শাখার কনিষ্ঠ কর্মকর্তা (জুনিয়র অফিসার-ক্যাশ) রাজিবুর রহমান ব্যাংকের শেখ মুজিব রোড শাখা থেকে দুটি বস্তায় মোট ৮১ লাখ টাকা নিয়ে নোয়াহ গাড়িযোগে সীতাকুণ্ড শাখার দিকে রওনা দেন। গাড়িতে চালক ছাড়াও তিনজন অস্ত্রধারী নিরাপত্তাকর্মীও ছিলেন। পরে দুপুরের দিকে জুনিয়র অফিসার-ক্যাশ রাজিবুর সিডিএ করপোরেট শাখা কার্যালয়ে ফোন করে জানান, তাঁরা ব্যাংকের সীতাকুণ্ড শাখা থেকে দুটি বস্তায় মোট ৮১ লাখ নিয়ে চট্টগ্রাম সিডিএ করপোরেট শাখার উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু কিছু দূর যাওয়ার পর তাঁরা দেখেন, গাড়ির পেছনের অংশ খোলা। পরে তদারক করতে গিয়ে দেখেন, সেখানে সাড়ে ৫০ লাখ টাকার বস্তাটি নেই।

পূবালী ব্যাংক সীতাকুণ্ড শাখার ব্যবস্থাপক আবদুস সবুর মিয়া বলেন, মূলত ওই গাড়িতে করে ব্যাংকের বিভিন্ন শাখা থেকে প্রয়োজন অনুসারে টাকা সংগ্রহ ও বিতরণ করা হয়। এর দায়িত্বে ছিলেন রাজিবুর। আর অস্ত্রধারী নিরাপত্তাকর্মী হিসেবে ছিলেন আশিকুর রহমান, তানজুর রহমান ও মাজহারুল ইসলাম। গাড়িচালক ছিলেন বিজয় কুমার দাশ। আবদুস সবুর মিয়া বলেন, তাঁরা প্রাথমিকভাবে এ পাঁচজনকে সন্দেহ করছেন।

সীতাকুণ্ড থানা সুত্রে জানাগেছে, ঘটনার সময় গাড়ীতে থাকা পাঁচজনের বিরুদ্ধে পূবালী ব্যাংক চট্টগ্রাম সিডিএ করপোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক তৌফিকুর রহমান একটি লিখিত অভিযোগ দিয়েছেন। পাঁচজনকে থানা-হাজতে রাখা হয়েছে। মামলা হওয়ার পর তাঁদের আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন