News71.com
 Bangladesh
 12 Feb 16, 01:59 AM
 1032           
 0
 12 Feb 16, 01:59 AM

অননুমোদিত স্থাপনা ভাংচুর ।। রাজউকের অভিযানে ২২ লাখ টাকা জরিমানা

অননুমোদিত স্থাপনা ভাংচুর ।। রাজউকের অভিযানে ২২ লাখ টাকা জরিমানা

নিউজ ডেস্ক : রাজউকের নকশা বহির্ভূত কাজ করার জন্য নানা অনিয়মে গতকাল বৃহস্পতিবার গুলশান ও মিরপুরে অভিযান পরিচালনা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ - রাজউক। অভিযানে এক্সিম ব্যাংক ও প্রাইম ব্যাংকসহ একাধিক ভবন মালিককে ২২ লাখ টাকা জরিমানা করে রাজউকের ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে ভবনের অবৈধ অংশ ভেঙেও দেয়া হয়।

বৃহস্পতিবার রাজউকের অঞ্চল-৪ এর গুলশান এভিনিউতে এ অভিযান পরিচালিত হয়। রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইফতেখার আহমেদ চৌধুরী ও অথরাইজড অফিসার মো. আদিলুজ্জামানের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গুলশান এভিনিউর ১৪২ নম্বর রোডের ১২ নম্বর প্লটের এক্সিম ব্যাংক ভবনের তিন পাশে ফুটপাথের উপর র‌্যাম্প নির্মাণ ও বেইজমেন্টে র‌্যাম্পের পজিশন পরিবর্তন করায় ৪ লাখ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে র‌্যাম্প অপসারণ করা হয়। একই রোডের ১০/এ হোল্ডিংয়ের একটি ভবনের সামনে ও পিছনের তিনটি র‌্যাম্প ভেঙে দেয়া হয়েছে।

এছাড়া একই সময়ে মিরপুর রোডে একটি র‌্যাম্প ও চারটি কার পার্কিংয়ের অবৈধ স্থাপনা করায় মালিককে ৫ লাখ টাকা জরিমানা করা হয়। একই অপরাধে ৯৬ গ্রিন রোডের একটি ভবনের বেজমেন্টের বিক্রম পুর মিস্টান্ন ভাণ্ডারকে ২ লাখ টাকা ও রূপসা ক্যাফেকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। এসময় রূপায়ন প্রাইম নামের একটি ভবনের সামনের ফুটপাথে অবৈধ র‌্যাম্প অপসারণ করা হয়।

মিরপুর রোডের এ অভিযান পরিচালনা করেন রাজউকের নির্বাহী মেজিস্ট্রেট মো. নাসির উদ্দিন ও অথরাইজড অফিসার আজম শফিউল হান্নান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন