News71.com
 Bangladesh
 17 Feb 16, 09:18 AM
 903           
 0
 17 Feb 16, 09:18 AM

কেরানীগঞ্জে দুই ডায়াগনস্টিক সেন্টারকে চার লাখ টাকা জরিমানা করছে ভ্রাম্যমাণ আদালত।।

কেরানীগঞ্জে দুই ডায়াগনস্টিক সেন্টারকে চার লাখ টাকা জরিমানা করছে ভ্রাম্যমাণ আদালত।।

নিউজ ডেস্ক: লাইসেন্স না থাকা এবং প্যাথলোজিতে মেয়াদ উত্তীর্ণ ‌ওষুধ দিয়ে পরীক্ষা নিরীক্ষার অভিযোগে ঢাকার কেরানীগঞ্জে দুইটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে র‍্যাব।

আজ বুধবার বিকেলে অভিযান পরিচালনাকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা বাস রোড এলাকার কেরানীগঞ্জ নার্সিং হোম ও জিনজিরা ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ টাকা করে মোট চার লাখ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে কেরানীগঞ্জ নার্সিং হোমের ব্যাবস্থাপনা পরিচালক মো. জাকির হোসেন ও জিনজিরা ডায়াগনস্টিক সেন্টারের বিপনন ব্যবস্থাপক আনোয়ার হোসেনকে তিন মাস করে কারাদণ্ড প্রদান করা হবে।

র‍্যাব সহকারী কমান্ডার এএসপি আসাদুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের বিচারিক কার্যক্রম পরিচালনা করেন র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান। র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান জানান, আজ বুধবার বিকেলে কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় কেরানীগঞ্জ নার্সিং হোম ও জিনজিরা ডায়াগনস্টিক সেন্টার নামে দুইটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ওই দুই ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষ কোনো লাইসেন্স দেখাতে পারেনি। এমনকি দুই প্রতিষ্ঠানের প্যাথলজিতে মেয়াদ উত্তীর্ণ ‌ওষুধ পাওয়া গেছে। ফলে দুই প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা করে চার লাখ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে মো. জাকির হোসেন ও আনোয়ার হোসেন নামে দুই ব্যক্তিকে তিন মাসের জেল দেওয়া হয়েছে। লাইসেন্স না পাওয়া পর্যন্ত চিকিৎসকের চেম্বার ছাড়া প্রতিষ্ঠান দুটির সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন