News71.com
 Bangladesh
 10 Sep 17, 07:57 AM
 1049           
 0
 10 Sep 17, 07:57 AM

সিএনজি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কিশোরগঞ্জে নারীসহ নিহত ২,আহত ৩।।

সিএনজি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কিশোরগঞ্জে নারীসহ নিহত ২,আহত ৩।।

নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জের পাঁচলগোটা এলাকায় সিএনজি অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন। নিহত মো. আবুল হাশিম (৩৫) পাকুন্দিয়া উপজেলার পুটিয়া গ্রামের জহুর আলীর ছেলে। তবে নিহত নারীর (৪৫) পরিচয় জানা যায়নি। আজ রবিবার দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার পাঁচলগোটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,কটিয়াদী থেকে যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটি কিশোরগঞ্জে আর পিকআপ ভ্যানটি ভৈরবের দিকে যাচ্ছিল। পাঁচলগোটা এলাকায় আসতে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থালেই হাশিম মারা যান। অন্যদিক মুমূর্ষু অবস্থায় ওই নারীকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন হতাহতের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহতরা হলেন,তানজিনা (১৮),তানিয়া(১৭) ও তার বাবা আবু তাহের(৫৫)। তারা সবাই কটিয়াদীর বাসিন্দা। তাদের কটিয়াদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। কটিয়াদী থানার ওসি মো. জাকির রব্বানী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছে,সিএনজি অটোরিকশা ও পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। এগুলোর চালক পালিয়ে গেছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন