News71.com
 Bangladesh
 30 Dec 20, 09:35 PM
 155           
 0
 30 Dec 20, 09:35 PM

সাভারে নারীকে ধর্ষণের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার॥

সাভারে নারীকে ধর্ষণের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার॥

নিউজ ডেস্কঃ সাভারে পাওনা টাকা চাওয়ায় এক নারীকে (৪৩) ধর্ষণের অভিযোগে রনি রোজারিও নামে এক হাতুড়ে চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় বুধবার সকালে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী। গ্রেপ্তার চিকিৎসককে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার রনি রোজারিও (৪৫) সাভারের বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকার রবিনের ছেলে। তিনি প্রাতিষ্ঠানিক কোন শিক্ষা ছাড়াই হাড় ভাঙা রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন।

থানা-পুলিশ জানায়, ভুক্তভোগী ওই নারী অভিযুক্ত রনির বাড়িতে গৃহ পরিচারিকার কাজ করতেন। সেই সুবাদে দুই মাস আগে তার ওয়ারিশ সূত্রে পাওয়া জমি বিক্রির ৮০ হাজার টাকা ধার দেন রনিকে। কিন্তু নির্দিষ্ট সময়ে পাওনা টাকা ফেরত না দেওয়ায় ওই নারী রনিকে টাকার জন্য চাপ দিতে থাকেন। একপর্যায়ে গত ২৬ ডিসেম্বর ওই নারী পাওনা টাকা চাইতে গেলে রনি তার দোকানের মধ্যে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

ভুক্তভোগী নারী বিষয়টি স্থানীয়দের জানালে রনির স্ত্রী আয়েশা ওই নারীকে মারধর করে তাড়িয়ে দেন। এ ঘটনায় ওই নারী থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রনিকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতে পাঠায়। সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, গ্রেপ্তার রনি রোজারিওকে বুধবার দুপুরে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন